Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Visva Bharati

বিশেষ প্রজেক্টের জন্য বিশ্বভারতীতে কর্মী নিয়োগ করবে, জেনে নিন আবেদন পদ্ধতি

ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিয়োগ করা হবে। মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

বিশ্বভারতী।

বিশ্বভারতী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৬
Share: Save:

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রজেক্টের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিয়োগ করা হবে। ‘রুরাল এনগেজমেন্ট অফ অ্যাকাডেমিক ইনস্টিটিউশনস ইন ওয়েস্ট বেঙ্গল’ প্রোজেক্টের জন্য এই পদে নিয়োগ করা হবে। সোশ্যাল ওয়ার্ক বিভাগের তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও আগে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

ইচ্ছুক প্রার্থীকে https://www.visvabharati.ac.in/ এই ওয়েবসাইটে দেওয়া মেল আইডি-তে বিস্তারিত জীবনপঞ্জি মেল করে দিতে হবে। ১৩ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে পাঠিয়ে দিতে হবে মেল। অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— https://www.visvabharati.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE