Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Health Department

দার্জিলিং-এর স্বাস্থ্য বিভাগে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ, কোন কোন পদের জন্য?

মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি পদে ২১টি শূন্যপদ রয়েছে। স্টাফ নার্স পদের জন্য ২২টি শূন্যপদ রয়েছে।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১৮
Share: Save:

দার্জিলিং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি পদে ২১টি শূন্যপদ রয়েছে, শিলিগুড়ি পৌরসভায় কর্মস্থল হবে। ৬২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন ব্যাচেলর অফ সার্জারি ডিগ্রি থাকতে হবে। মাসিক বেতন ৬০ হাজার টাকা করে দেওয়া হবে।

স্টাফ নার্স পদের জন্য ২২টি শূন্যপদ রয়েছে। মাসিক বেতন ২৫ হাজার টাকা। ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। ওয়েস্ট বেঙ্গল বা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি (জিএনএম) কোর্স করা থাকতে হবে।

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে ২০টি শূন্যপদ রয়েছে। ২১ বছর থেকে ৪০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। মাসে ১৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। এ ছাড়াও, বিভিন্ন বিভাগে পার্ট টাইম স্পেশালিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

২৩ এবং ২৪ ফেব্রুয়ারি ইন্টারভিউ হবে। ইচ্ছুক প্রার্থীদের সকাল ১১টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ইন্টারভিউয়ের ঠিকানায় পৌঁছে যেতে হবে। দরকারি নথি, আবেদনপত্র ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— www.wbhealth.gov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE