Advertisement
২৪ এপ্রিল ২০২৪
NEET

নিট এসএস কাউন্সেলিং-এর সময়সূচি প্রকাশ করল এমসিসি

মেডিক্যাল কাউন্সেলিং কমিটি-র (এমসিসি) সরকারি ওয়েবসাইটে এটি প্রকাশিত হয়েছে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৮:৩৭
Share: Save:

ন্যশনাল এলিজিবিলিটি এন্ট্রান্স টেস্টের (নিট) সুপার স্পেশালিটি (এসএস) কাউন্সেলিং ২০২২ এর সময়সূচি প্রকাশ করা হয়েছে। মেডিক্যাল কাউন্সেলিংকমিটি-র (এমসিসি) সরকারি ওয়েবসাইটে এটি প্রকাশিত হয়েছে।নিট এসএস কাউন্সেলিং ২০২২ দু’টি ধাপে সংঘটিত হবে। রাউন্ড ১ এবং রাউন্ড ২।

ওয়েবসাইটে দেওয়া সময়সূচি অনুয়ায়ী নিটএসএস কাউন্সেলিং ২০২২, রাউন্ড ১-এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া ২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর দুপুর ১২টা পর্যন্ত নির্ধারিত করা হয়েছে। এবং বরাদ্দ টাকা জমা দেওয়া যাবে ২৮ নভেম্বর দুপুর ৩টে পর্যন্ত। বিলল্প বাছাই করা যাবে ২৫ নভেম্বর থেকে ২৮ নভেম্বর রাত ১১টা৫৫ মিনিট পর্যন্ত। এবং বিকল্প নিশ্চিত করা যাবে ২৮ নভেম্বর বিকাল ৪টে থেকে রাত ১১টা ৫৫ মিনিট পর্যন্ত। আসন বরাদ্দের প্রক্রিয়া সংঘটিত হবে ২৯এবং ৩০ নভেম্বর। ডিসেম্বরের ১ তারিখে রাউন্ড ১-এর ফলাফল ঘোষণা করা হবে।

রাউন্ড ২-এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া ৯ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর দুপুর ১২টা পর্যন্ত নির্ধারিত করা হয়েছে। এবং বরাদ্দ টাকা জমা দেওয়া যাবে ১৪ ডিসেম্বর দুপুর ৩টে পর্যন্ত। বিকল্প বাছাই করা যাবে ১০ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর রাত ১১টা ৫৫ মিনিট পর্যন্ত। এবং বিকল্প নিশ্চিত করা যাবে ১৪ ডিসেম্বর বিকাল ৪টে থেকে রাত ১১টা ৫৫ মিনিট পর্যন্ত। আসন বরাদ্দের প্রক্রিয়া চলবে ১৫ এবং ১৬ ডিসেম্বর । ডিসেম্বরের ১৭তারিখে রাউন্ড ২-এর ফলাফল ঘোষণা করা হবে।

এমসিসি-র https://mcc.nic.in/#/home এই ওয়েবসাইটে গিয়ে সুপার স্পেশালিটি কাউন্সেলিং-এ যেতে হবে। সেখান থেকেই সময়সূচির বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন পরীক্ষার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NEET NEET SS MCC doctor Exam Counseling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE