Advertisement
০১ মে ২০২৪
Netaji Subhas Open University

নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞানের শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি, জানুন বিশদ

অস্থায়ী ভাবে পূর্ণ সময়ের জন্য এই নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৮ বছরের মধ্যে।

সমাজবিজ্ঞানের শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে।

সমাজবিজ্ঞানের শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০০
Share: Save:

নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে (এনএসওইউ)-এ ফ্যাকাল্টি নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। অস্থায়ী ভাবে পূর্ণ সময়ের জন্য এই নিয়োগ হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান স্কুলের পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে একজন শিক্ষক নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৮ বছরের মধ্যে। ইউজিসি স্বীকৃত কোনও কলেজ, বিশ্ববিদ্যালয় বা উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত শিক্ষকরা এই পদে আবেদন জানাতে পারবেন। আগ্রহীদের পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা জন প্রশাসন, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিদ্যা বা সম্পর্কিত কোনও অন্যান্য বিষয়ে ডিগ্রি থাকতে হবে।

ফ্যাকাল্টি পদে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউটি আগামী ৩ মার্চ দুপুর ১২টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের হেডকোয়ার্টারে তৃতীয় তলের বোর্ডরুমে হবে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে জীবনপঞ্জি, অবসরগ্রহণের সার্টিফিকেট, শেষ পাওয়া বেতনের স্লিপ এবং আবেদনমূল্য হিসাবে ১০০০ টাকার ডিম্যান্ড ড্রাফট। এ ছাড়া, নিয়োগের অন্যান্য তথ্যের ব্যাপারে জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.wbnsou.ac.in/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE