Advertisement
০৩ মে ২০২৪
NSOU

নেতাজি সুভাষ মুক্ত বিদ্যালয়ে কর্মী নিয়োগ, ৭০ হাজারের উপরে মিলবে বেতন

নিয়োগের পর প্রতি মাসে বেতন মিলবে ৭৯,৮০০ টাকা।

নেতাজি সুভাষ মুক্ত বিদ্যালয়।

নেতাজি সুভাষ মুক্ত বিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৪:২৪
Share: Save:

এমনও সময় আসে, যখন চাকরিজীবনেও পরিবর্তন আনা প্রয়োজন হয়ে ওঠে। অনেকেই থাকেন, বহু বছর একই পদে চাকরি করতে করতে অস্থির হয়ে ওঠেন। কখনও বেতন বৃদ্ধি হোক কী নিজেকে আরও উন্নত করে তোলার লক্ষ্যে হোক, চাকরিতে পরিবর্তন আনাও প্রয়োজন হয়ে ওঠে। এ বার সেই সমস্ত মানুষের জন্য চাকরির খোঁজ নিয়ে হাজির হয়েছে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

ডেপুটি রেজিস্ট্রার পদে নিয়োগ করা হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন মিলবে ৭৯,৮০০ টাকা। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে স্নাতকোত্তর হওয়া প্রয়োজন। লেকচারার/ অ্যাসিস্ট্যান্ট লেকচারার হিসাবে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কেবল মাত্র ভারতের নাগরিকরাই আবেদন করতে পারবেনে। ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন আবেদনকারীর।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীদের প্রথমে এনএসওইউ-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। আবেদনের জন্য বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা করতে হবে। শেষে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩১ মার্চ ’২৩ বিকেল ৫টার মধ্যে জমা দেওয়া প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE