Advertisement
০৩ মে ২০২৪
Recruitment in North Bengal University

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ, একাধিক পদে নেওয়া হবে কর্মী

প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪৪,২০০ টাকা থেকে ২,১৮,২০০ টাকা পর্যন্ত।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৬:০৮
Share: Save:

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় (ইউনিভার্সিটি অব নর্থ বেঙ্গল)-এ একাধিক বিভাগে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

অফিসার পদে নেওয়া হবে কর্মী। ইনস্পেক্টর অব কলেজেস, অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার, অফিসার ইন চার্জ ওয়াচ অ্যান্ড ওয়ার্ড, সিনিয়র রিসার্চ ফিজিসিস্ট নেওয়া হবে।

ইনস্পেক্টর অফ কলেজেস পদে আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশপাশি ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪৪,২০০ টাকা থেকে ২,১৮,২০০ টাকা পর্যন্ত। বাকি পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, পদ অনুযায়ী আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। অনলাইনেই টাকা জমা দেওয়া যাবে। ৩০ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানাতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE