Advertisement
০১ মে ২০২৪
Purba Bardhaman

পূর্ব বর্ধমানে ৪টি পদে কর্মী নেওয়া হবে, দিন প্রতি বেতন মিলবে ৩ হাজার টাকা

মোট শূন্যপদ রয়েছে ১২টি। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৩:২২
Share: Save:

পূর্ব বর্ধমান জেলায় ৪টি পদে কর্মী নিয়োগ করা হবে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি। জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের বিভাগে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্পেশালিস্ট মেডিক্যাল অফিসারের পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ১২টি। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। অন্তত, সপ্তাহে দু’দিন কাজ থাকবে। প্রতি দিন অনুযায়ী বেতন দেওয়া হবে ৩ হাজার টাকা করে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস-এর ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রিও থাকতে হবে। রাজ্য সরকারের মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে পূর্ব বর্ধমানের প্রশাসনিক ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিটি সংগ্রহ করতে হবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর আবেদনের জন্য বরাদ্দ ১০০ টাকা জমা করতে হবে। শেষে পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২০ মার্চ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE