Advertisement
০৪ মে ২০২৪
RBU Recruitment 2023

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৪:৪১
Share: Save:

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং ফিল্ড ইনভেস্টিগেটর পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে বিশেষ প্রোজেক্টের কাজে এই পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা। ফিল্ড ইনভেস্টিগেটর পদে কর্মীরা বেতন পাবেন প্রতি মাসে ১৫ হাজার টাকা।

দু’টি পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল সায়েন্স-এ পিএইচডি/ এমফিল/ স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। পাশাপাশি কম্পিউটারের কাজ জানা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা দরকার। এর পর আবেদনের জন্য বরাদ্দ ২০০ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৯ জুন ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE