Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Recruitment in Balmer Lawrie

সরকারি সংস্থা বামার লরিতে চাকরির সুযোগ, কলকাতাতেই হবে পোস্টিং

আবেদনের জন্য বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। নিযুক্তদের কলকাতার অফিসেই পোস্টিং দেওয়া হবে।

সরকারি সংস্থা বামার লরিতে চাকরির সুযোগ।

সরকারি সংস্থা বামার লরিতে চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:১২
Share: Save:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে এই পদে। অনলাইনে আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে রিটেনার পদে। শূন্যপদ রয়েছে একটি। তবে তা পরিবর্তনসাপেক্ষ। আবেদনের জন্য বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। নিযুক্তদের কলকাতার অফিসেই পোস্টিং দেওয়া হবে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য এই পদে নিয়োগ করা হলেও সংস্থার প্রয়োজন অনুযায়ী এবং কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে আরও ৩ বছর হতে পারে। তবে তার আগে বয়স ৬৫ বছর হলে নিযুক্তকে অব্যাহতি নিতে হবে এই পদ থেকে। নিযুক্ত ব্যক্তিকে সরকারি সংস্থায় শেষ প্রাপ্ত বেসিক পে এবং মহার্ঘভাতা অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে।

আবেদনকারীদের কেমিস্ট্রিতে এমএসসি অথবা এমটেক ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থায় ১৫ বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। এর মধ্যে ন্যূনতম ১০ বছর রিসার্চ এবং ডেভেলপমেন্টের অভিজ্ঞতা থাকা আবশ্যিক।

প্রার্থীদের এই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের প্রয়োজনীয় নথি-সহ আবেদন করতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে। আবেদনের শেষ দিন আগামী ৬ জুন। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE