Advertisement
০২ মে ২০২৪
Recruitment in SINP 2023

সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স-এ কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে ৩০ হাজার থেকে ৪৭ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স।

সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৭:৩৯
Share: Save:

সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স-এ কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

২টি পদে রয়েছে কাজের সুযোগ। রিসার্চ অ্যাসোসিয়েট এবং প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নেওয়া হবে। প্রথমে ১ বছরের জন্য রয়েছে কাজের সুযোগ। পরে কাজের মেয়াদ বাড়তে পারে।

রিসার্চ অ্যাসোসিয়েট পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যায় পিএইচডি ডিগ্রি থাকা দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৭ হাজার টাকা।

প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যায় স্নাতকোত্তর হওয়া প্রয়োজন। পাশাপাশি, ২ বছরের গবেষণার অভিজ্ঞতা থাকা দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জব অপারচুনিটিজ়’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করতে হবে। ১২ জুন আবেদনপত্র মেল করার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সাহা ইনস্টিটিউট অব নিউক্লিয়ার ফিজিক্স-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE