Advertisement
১৯ এপ্রিল ২০২৪
SBI PO Admit Card

পিও পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ এসবিআই-এর

অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য পরীক্ষার্থীদের https://ibpsonline.ibps.in/sbiposep22/cloea_dec22/downloadstart.php-এ যেতে হবে।

এসবিআই পিও-র অ্যাডমিট কার্ড প্রকাশ।

এসবিআই পিও-র অ্যাডমিট কার্ড প্রকাশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) পিও পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য পরীক্ষার্থীদের https://sbi.co.in/ বা https://ibpsonline.ibps.in/sbiposep22/cloea_dec22/downloadstart.php-লিঙ্কে যেতে হবে।

অ্যাডমিট কার্ডে যে তথ্যগুলির উল্লেখ করা হবে, সেগুলি হল: অ্যাপ্লিকেশন নম্বর, জন্মতারিখ ও বছর, পরীক্ষাকেন্দ্রের নাম, অ্যাডমিট কার্ডের নিজস্ব নম্বর, পরীক্ষার পর্বগুলির সময়, পরীক্ষার তারিখ, সচিত্র প্রমাণপত্র, পরীক্ষার দিনের জন্য নির্দিষ্ট নিয়মাবলী।

এসবিআই-এর পিও পরীক্ষাটি আগামী ১৭, ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর আয়োজিত হওয়ার কথা। এর প্রথম পর্বের পরীক্ষাটি সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত, দ্বিতীয় পর্বটি সকাল ১১.৩০টা থেকে ১২.৩০টা পর্যন্ত, তৃতীয় পর্বটি দুপুর ২টো থেকে ৩টে পর্যন্ত এবং চতুর্থ পর্বটি বিকেল ৪.৩০টে থেকে ৫.৩০ পর্যন্ত চলবে।

পরীক্ষার্থীদের পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসবিআই-এর সরকারি ওয়েবসাইট-sbi.co.in/web/careers-এ গিয়ে 'কল লেটার'-এর লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিলে অ্যাডমিট কার্ডটি দেখতে পারবেন পরীক্ষার্থীরা। পরীক্ষার্থীদের এই অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করে পরীক্ষার দিন নিয়ে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE