Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sidho kanho birsha university

সিধো-কানহো-বিরসা বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদের জন্য নিয়োগ চলছে?

ইউনিভার্সিটি লাইব্রেরিয়ান পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে লাইব্রেরি সায়েন্সে স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ উত্তীর্ণ হতে হবে।

বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ।

বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

সিধো-কানহো-বিরসা বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ইউনিভার্সিটি লাইব্রেরিয়ান পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে লাইব্রেরি সায়েন্স/ ইনফরমেশন সায়েন্স/ ডকুমেন্টেশন সায়েন্সে স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য skbu.ac.in এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে নোটিশে যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথির ৫টি ফটোকপি সিল করা খামে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ইচ্ছুক প্রার্থীদের আবেদনপত্রের নথি ২৮ ফেব্রুয়ারি ’২৩ বিকেল ৫টার মধ্যে জমা দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— skbu.ac.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE