Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Govt Job Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, কোন পদের জন্য?

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার।

কাজের সুযোগ।

কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৬:৪০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়া-য় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ডেপুটি লিগ্যাল অ্যাডভাইসর কাম জেনারেল কাউন্সেল এবং লিগ্যাল অ্যাসোসিয়েট কাম কাউন্সেল পদে নেওয়া হবে কর্মী। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৮টি। চুক্তির ভিত্তিতে উভয় পদে নিয়োগ করা হবে। প্রথমে ৩ বছরের জন্য নেওয়া হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়া-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তি দেওয়া আইডি-তে মেল করতে হবে। ২৪ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়া-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE