Advertisement
০৩ মে ২০২৪
SBI Recruitment 2023

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, শূন্যপদ ১ হাজারের বেশি

প্রতি মাসে ৩৬ হাজার থেকে ৪১ হাজার টাকা বেতন দেওয়া হবে।

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া।

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৬:২৭
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-এ কাজের সুযোগ। তবে, এই চাকরি অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে।

চ্যানেল ম্যানেজার ফেসিলিটেটার, চ্যানেল ম্যানেজার সুপারভাইজার এবং সাপোর্ট অফিসার পদে নিয়োগ করা হবে। যে সমস্ত ব্যক্তি আগে অফিসার স্কেল ১ থেকে ৪ পর্যন্ত র‍্যাঙ্কে কাজ করেছেন তাঁরা আবেদন করতে পারবেন। মোট শূন্যপদ রয়েছে ১০৩১। এর মধ্যে চ্যানেল ম্যানেজার ফেসিলিটেটারের জন্য ৮২১টি, চ্যানেল ম্যানেজার সুপারভাইজারের জন্য ১৭২টি এবং সাপোর্ট অফিসারের জন্য ৩৮টি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬০ থেকে ৬৩ বছর হতে হবে। প্রতি মাসে ৩৬ হাজার থেকে ৪১ হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীদের প্রথমে ‘এসবিআই কেরিয়ার’-এর ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে যেতে হবে ‘জয়েন ওপেনিংস’ এবং ‘কারেন্ট ওপেনিংসে’। এর পরেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পেয়ে যাবেন প্রার্থীরা। সেখান থেকে অনলাইনে প্রয়োজনীয় তথ্য এবং নথি প্রদান করে আবেদন করা যাবে। ৩০ এপ্রিল পর্যন্ত করা যাবে আবেদন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এসবিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE