Advertisement
০৭ মে ২০২৪
Bose Institute Recruitment 2023

বসু বিজ্ঞান মন্দিরে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪২ হাজার টাকা।

বসু বিজ্ঞান মন্দির।

বসু বিজ্ঞান মন্দির। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:২৩
Share: Save:

বসু বিজ্ঞান মন্দির (বোস ইনস্টিটিউট) কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

বিশেষ প্রোজেক্টের জন্য সিনিয়র প্রোজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জীব বিজ্ঞান/ বায়োটেকনোলজি/ মেডিসিনে স্নাতকোত্তর হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৪ বছরের গবেষণার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়াও, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ ফার্মা/ এমডি/ এমএস-এ ডক্টরাল ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪২ হাজার টাকা।

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে। ১২ এপ্রিল ইন্টারভিউ হবে। যে সমস্ত প্রার্থী ইন্টারভিউ দিতে চান, তাঁদের দুপুর ১২টার আগে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে অবশ্যই আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বসু বিজ্ঞান মন্দিরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE