Advertisement
০২ মে ২০২৪
Durgapur Project Ltd

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে কর্মখালি, ১০টি শূন্যপদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ

আমিন পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ১০টি।

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড চাকরির সুযোগ।

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৮
Share: Save:

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ডিপিএল-এর ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

আমিন পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ১০টি। আমিনদের ডিপিএল-এর হয়ে জমি জরিপের কাজ করতে হবে। এই পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৭০ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। এছাড়াও, আগে যে কোনও রাজ্য সরকারের অধীনস্থ কোনও সংস্থায় প্রথমে আমিন পদে নিযুক্ত হয়ে, এবং পরে বিএলএলারও/ আরও/ আরই/ আমিন পদে অবসর করেছেন যাঁরা, তাঁরাও আবেদন করতে পারবেন। পাশাপাশি, বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে, পড়তে জানতে হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা।

নিয়োগ প্রক্রিয়া:

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের dpl.net.in এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। এর পর প্রার্থীদের নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত নথির স্বপ্রত্যয়িত ফটোকপি এবং দু’টি পাসপোর্ট সাইজের ছবি ডিপিএল-এর জেনারেল ম্যানেজারের উদ্দেশে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় (ডিপিএল,অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিং, ড. বিসি রায় অ্যাভিনিউ, দুর্গাপুর -৭১৩২০১) পাঠাতে হবে। পাশাপাশি, আবেদনপত্র এবং সমস্ত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি-তে পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২২ ফেব্রুয়ারি। ‘ওয়াক ইন ইন্টারভিউ’ হবে ২৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— dpl.net.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE