Advertisement
০৮ মে ২০২৪
West Bengal Power Development Corporation Limited

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে রাজ্যের বিদ্যুৎ উন্নয়ন দফতর

ডব্লিউবিপিডিসিএল-এর সরকারি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে।

বিদ্যুৎ উন্নয়ন দফতর।

বিদ্যুৎ উন্নয়ন দফতর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন দফতর বা পাওয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে (ডব্লিউবিপিডিসিএল) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ডব্লিউবিপিডিসিএল-এর সরকারি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এক নজরে দেখে নিন বিস্তারিত।

শূন্যপদ: ২টি।

বয়ঃসীমা: ৫৮ বছর পর্যন্ত।

যোগ্যতা:

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিই বা বিটেক হতে হবে। অথবা, এমটেক, ইন্টিগ্রেটেড এমটেক, ডুয়েল ডিগ্রি বিটেক থাকলেও আবেদন জানানো যাবে।

২০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, একই সঙ্গে ২ বছরের জেনারেল ম্যানেজার হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি: ইচ্ছুক প্রার্থীরা ওয়েবসাইটে দেওয়া আবেদনের ফর্ম ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিয়ে ঐ রিজিউমে ফর্মের সঙ্গে কভার লেটার-সহ ডিরেক্টর (এইচআর), দ্যা ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেড, বিদ্যুৎ উন্নয়ন ভবন, প্লট নম্বর ৩/সি, এলএ-ব্লক, সেক্টর ৩, বিধাননগর, কলকাতা ৭০০১০৬ ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। অথবা, ইচ্ছুক প্রার্থীর প্রয়োজনীয় তথ্য-সহ রিজ়িউমে ফর্মটি to recruitment@wbpdcl.co.in ইমেল আইডিতে মেল করে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর ২০২২।

নির্বাচন পদ্ধতি: আবেদনের ভিত্তিতে মেধাতালিকা অনুয়ায়ী প্রার্থীদের ইন্টারভিউয়ে ডাকা হবে। ইন্টারভিউতে উত্তীর্ণ হতে পারলে প্রার্থীদের শারীরিক পরীক্ষা নেওয়া হবে। এবং সেখানে উত্তীর্ণ হলে মেধাতালিকা অনুয়ায়ী নিযুক্ত করা হবে।

বেতন: মাসিক প্রায় ১,৪৭,৩০০ টাকা থেকে ২,০৪,৫০০ টাকা পর্যন্ত।

https://www.wbpdcl.co.in/ এই ওয়েবসাইট থেকে ইচ্ছুক প্রার্থীরা রেজ়িউমে ফর্মটি ডাউনলোড করতে পারবেন এবং বিজ্ঞপ্তি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE