Advertisement
২০ জুন ২০২৪
Health

একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর

অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট (নন মেডিক্যাল) পদে নিয়োগ করা হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৮:৩০
Share: Save:

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট (নন মেডিক্যাল) পদে নিয়োগ করা হবে। ২ ডিসেম্বর ২০২২ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের https://www.wbhrb.in/ এই ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। এক নজরে দেখে নিন বিস্তারিত।

অনলাইন রেজিস্ট্রেশন এবং আবেদন করার প্রক্রিয়া চলবে ৯ ডিসেম্বর ২০২২, সকাল ১০টা থেকে ২৩ ডিসেম্বর ২০২২, দুপুর ১২টা পর্যন্ত।

শূন্যপদ: মোট ২১টি। সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য ১০টি। এসসি বিভাগের প্রার্থীদের জন্য ৪টি। এসটি বিভাগের প্রার্থীদের জন্য ২টি। ওবিসি (এ) এবং ওবিসি (বি) বিভাগের প্রার্থীদের জন্য ২টি। পিডবলিউডি বিভাগের প্রার্থীদের জন্য ১টি।

বয়ঃসীমা: আবেদনকারীর বয়স ৩৬ বছরের মধ্যে থাকতে হবে।

আবেদনকারীকে বাংলা ভাষা লিখতে এবং পড়তে জানতে হবে।

কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোন বিষয়ের উপর ডিগ্রি থাকতে হবে।

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে হসপিট্যাল অ্যাডমিনিস্ট্রেশন বা হসপিট্যাল ম্যানেজমেন্ট এর উপর স্নাতকোত্তর ডিগ্রি বা স্নাতকোত্তর ডিপ্লোমা থাকতে হবে।

আবেদন ফি: ২১০ টাকা ধার্য করা হয়েছে আবেদনের ফর্মের জন্য। বিশেষ শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে ছাড় দেওয়া রয়েছে।

আবেদন প্রক্রিয়া: https://www.wbhrb.in/ প্রার্থীদের এই ওয়েবসাইটে গিয়ে প্রথমে ২৩ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে অনলাইন আবেদন করতে হবে, এবং ফর্মের জন্য ধার্য মূল্য জমা করতে হবে। এর পর মেধা অনুয়ায়ী প্রার্থীদের নাম এবং পরীক্ষার দিন ঘোষণা করা হবে।

https://www.wbhrb.in/ এই ওয়েবসাইট থেকে প্রার্থীরা বিজ্ঞপ্তি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত জানতে পারবেন এবং আবেদন করতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Health Recruitment Job Govt Job West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE