Advertisement
০৭ মে ২০২৪
Visakhapatnam Port Authority

বিশাখাপত্তনম বন্দরে কাজের সুযোগ, জেনে নিন আবেদন জানানোর পদ্ধতি

চুক্তিভিত্তিক এক বছরের জন্য লিগ্যাল কনসালট্যান্ট এবং লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে।

বিশাখাপত্তনম বন্দরে কাজের সুযোগ।

বিশাখাপত্তনম বন্দরে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৪:৩১
Share: Save:

বিশাখাপত্তনম পোর্ট অথরিটিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশাখাপত্তনম পোর্ট অথরিটির ওয়েবসাইটে। চুক্তিভিত্তিক এক বছরের জন্য লিগ্যাল কনসালট্যান্ট এবং লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

লিগ্যাল কনসালট্যান্ট পদে আবেদনের জন্য ৬৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ল-এর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে বারো বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। যদি কোনও প্রার্থী ল-এ স্নাতকোত্তর হন, তিনি প্রাধান্য পাবেন। এই পদের জন্য প্রতি মাসে বেতন ধার্য করা হয়েছে ১ লক্ষ টাকা।

লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের বয়ঃসীমা হল ৩৫ বছরের মধ্যে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ল ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই পদের জন্য বেতন দেওয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা।

আবেদন পদ্ধতি:

https://vizagport.com/ এই ওয়েবসাইটের কেরিয়ারে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে প্রথমে। এর পর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে, আবেদনপত্র, প্রয়োজনীয় স্ব-প্রত্যয়িত নথি ইচ্ছুক প্রার্থীরা যে পদের জন্য আবেদন করতে চান, সেই পদটি উল্লেখ করে বিজ্ঞপ্তি দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে পারেন। ৩১ জানুয়ারি ’২৩-এর মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে বিশাখাপত্তনম পোর্ট অথরিটির এই ওয়েবসাইটটি দেখুন https://vizagport.com/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE