Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Visva Bharati Recruitment 2024

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে বিশ্বভারতী, দিতে হবে ইন্টারভিউ

প্রতিষ্ঠানের তরফে ইনস্টিটিউট অফ এগ্রিকালচার থেকে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

বিশ্বভারতী।

বিশ্বভারতী। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৪:৫০
Share: Save:

গবেষণা প্রকল্পে কাজের সুযোগ দিচ্ছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের তরফে ইনস্টিটিউট অফ এগ্রিকালচার থেকে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। প্রথমে এক বছর কাজের মেয়াদ থাকলেও পরবর্তীতে এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাই। কম্পিউটার অ্যাপ্লিকেশনের বিষয়েও কাজ জানা চাই। এগ্রিকালচার বিষয়ের গবেষণার কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে । ২৮ মার্চ সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন, জানতে প্রথমে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পারবেন আগ্রহীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

project work Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE