Advertisement
০২ মে ২০২৪
BOI Recruitment 2024

ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় চাকরি, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য প্রার্থীকে ভারত/ নেপাল/ ভুটানের নাগরিক হতে হবে। প্রার্থীকে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন।

ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৫:০৬
Share: Save:

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি ব্যাঙ্কের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিকিউরিটি অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। সাধারণ বিভাগ ও সংরক্ষিত বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৫টি। আবেদনের জন্য প্রার্থীকে ভারত/ নেপাল/ ভুটানের নাগরিক হতে হবে। প্রার্থীকে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সে ছাড় রয়েছে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। এর সঙ্গে আর্মি/ নেভি অথবা এয়ারফোর্সে সিকিউরিটি পদে কাজের অভিজ্ঞতা থাকা চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দিতে হবে। শেষে প্রয়োজনীয় নথি, ছবি ও অন্যান্য তথ্য আপলোড করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ৩ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job Bank Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE