Advertisement
২৫ জুন ২০২৪
WBSEDCL

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ, কারা আবেদন জানাতে পারবেন?

নিযুক্তদের ডাব্লিউবিএসইডিসিএল-এর হেডকোয়ার্টার বিদ্যুৎ ভবনে পোস্টিং হবে। ইন্টারভিউ হবে সল্টলেকের বিদ্যুৎ ভবনে।

কর্মী নিয়োগ করা হবে রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়।

কর্মী নিয়োগ করা হবে রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১২
Share: Save:

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থা (ডাব্লিউবিএসইডিসিএল)-য় কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার সেই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। শুরু হয়ে গিয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য।

জেনারেল ম্যানেজার (এইচআরডি) পদে ১টি মাত্র শূন্যপদে নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। পুনর্নিয়োগের সরকারি নিয়ম মেনেই নিযুক্তদের বেতন দেওয়া হবে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে বা প্রয়োজন অনুসারে এই মেয়াদ বাড়তেও পারে। নিযুক্তদের ডাব্লিউবিএসইডিসিএল-এর হেডকোয়ার্টার বিদ্যুৎ ভবনে পোস্টিং হবে।

পশ্চিমবঙ্গ থেকে অবসরপ্রাপ্ত আইএএস অফিসাররা এই পদে আবেদন জানাতে পারবেন। এ ছাড়া, অবসরপ্রাপ্ত ডাব্লিউবিসিএস (এগজিকিউটিভ) অফিসার, যাঁরা ৮৭০০ টাকা গ্রেড পে বা তার বেশি বেতন পেতেন, তাঁরাও আবেদন জানাতে পারবেন। পাশাপাশি থাকতে হবে প্রশিক্ষণ পরিচালনার অভিজ্ঞতাও।

সংস্থার এইচআরডি, প্রশিক্ষণ এবং পারফরম্যান্স ম্যানেজমেন্ট সেল-এর প্রধান হবেন জেনারেল ম্যানেজার (এইচআরডি) পদে নিযুক্ত ব্যক্তি। কাজ করতে হবে সংস্থার হিউম্যান রিসোর্স ডিরেক্টরের অধীনে।

ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ হবে। ইন্টারভিউ হবে সল্টলেকের বিদ্যুৎ ভবনে। প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট https://www.wbsedcl.in/irj/go/km/docs/internet/new_website/Home.html -থেকে আবেদনের নির্ধারিত ফরম্যাটটি ডাউনলোড করতে হবে। এর পর সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্রটি rectt@wbsedcl.in -এ মেল করতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ২৮ ফেব্রুয়ারি। নিয়োগের শর্তাবলি দেখার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE