Advertisement
২৫ এপ্রিল ২০২৪
WB Job Recruitment 2023

ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনে কর্মখালি, বেতন ৪০ হাজার টাকা

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ থেকে ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ।

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৭:৫৪
Share: Save:

পশ্চিমবঙ্গ সমবায় সেবা আয়োগ (ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশন)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাঁদের ওয়েবসাইটে।

চিফ এগজিকিউটিভ পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে ৩ বছরের জন্য। পরে, কাজের মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৫ থেকে ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর উত্তীর্ণ হওয়া প্রয়োজন। কম্পিউটারের কাজে দক্ষতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে এই পদে। তবে, ইন্টারভিউতে বসার জন্য আগে প্রার্থীকে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তার জন্য প্রার্থীকে প্রথমে যেতে হবে পশ্চিমবঙ্গ সমবায় সেবা আয়োগ-এর ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ইন্টারভিউ হবে ১৬ জুন ’২৩। ওই দিন সকাল ১১টা পর্যন্ত আবেদনপত্র মেল করা যাবে। সকাল সাড়ে ১১টা থেকে ইন্টারভিউ শুরু হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। সেদিন প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ সমবায় সেবা আয়োগ-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE