Advertisement
২৪ জুলাই ২০২৪
Health Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমের ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে, বেতন কত?

চুক্তির ভিত্তিতে ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ হবে।

ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতাল।

ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতাল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:০৬
Share: Save:

ডায়মন্ড হারবার গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নেওয়া হবে। সেই মর্মে পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

চুক্তির ভিত্তিতে ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ হবে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকা দরকার।

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের পর প্রতি মাসে ৩০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, কম্পিউটার অ্যাপ্লিকেশনে ১ বছরের ডিপ্লোমা কোর্সের শংসাপত্র থাকা প্রয়োজন। আগে সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও ন্যূনতম ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটারে ডেটা এন্ট্রির কাজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা।

৩১ মার্চ ইন্টারভিউ হবে ল্যাবরেটরি টেকনিশয়ান পদের জন্য। ডেটা এন্ট্রি পদের ইন্টারভিউ হবে ৩ এপ্রিল। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে আবেদনপত্র, সেখান থেকে ডাউনলোড করে পূরণ করে নিতে হবে। ইন্টারভিউয়ের দিন সকাল ১১টার মধ্যে পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানাতে পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE