Advertisement
৩০ নভেম্বর ২০২২

সুকান্তনগরে গ্যাস সিলিন্ডার ফেটে জখম ৩

রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ফেটে গুরুতর জখম হলেন তিন জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ সল্টলেকের সুকান্তপুরের জি-ব্লকের একটি বাড়িতে। পুলিশ জানিয়েছে, ঘটনায় গুরুতর জখম পূজা দলুই (২২), কল্পনা দলুই (৪৮) ও অঞ্জু রাইকে (৩৬) প্রথমে সল্টলেকের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, এঁদের অবস্থা আশঙ্কাজনক।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৪ ১৫:৫০
Share: Save:

রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ফেটে গুরুতর জখম হলেন তিন জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ সল্টলেকের সুকান্তনগরের জি-ব্লকের একটি বাড়িতে। পুলিশ জানিয়েছে, ঘটনায় গুরুতর জখম পূজা দলুই (২২), কল্পনা দলুই (৪৮) ও অঞ্জু রাইকে (৩৬) প্রথমে সল্টলেকের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, এঁদের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এ দিন সকালে ছট পুজো উপলক্ষে গঙ্গা থেকে ফিরে বাড়িতে রান্না করছিলেন ওই তিন জন। সেই সময় হঠাত্ই গ্যাস সিলিন্ডার ফেটে রান্নাঘরে আগুন লেগে যায়। ঘরটি খুব ছোট হওয়ায় তিন জনের কেউই বাইরে বেরোতে পারেননি। পরে মহিলাদের চিত্কার শুনে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিভিয়ে তাঁদের বাইরে বের করেন।

এক প্রতিবেশীর কথায়, পাশের বাড়ি থেকে হঠাত্ই খুব জোরে শব্দ পাওয়া যায়। তারপরেই মহিলা কণ্ঠের তীব্র আর্তনাদ শোনা যায়। ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দেখেন দাউ দাউ করে আগুন জ্বলছে আর ছোট্ট ঘরটির মধ্যে আটকে পড়ে চিত্কার করছেন ওই তিন জন। আগুন এতটাই ছড়িয়ে পড়েছিল যে তিন জনের দেহের বেশিরভাগ অংশই আগুনে পুড়ে যায়। তিনি জানান, এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.