Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

জলঙ্গিতে নৌকাডুবিতে তিন জনের দেহ উদ্ধার

জলঙ্গি নদীতে নৌকাডুবির ঘটনায় রবিবার সকালে তিন জনের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রবিবার সকালে ঘটনাস্থলের কাছ থেকেই তাঁদেরকে উদ্ধার করা হয়েছে। পুল

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর ০৩ মে ২০১৫ ১৫:০১
উদ্ধারকার্য  চলছে জলঙ্গি নদীতে। ছবি: সুদীপ ভট্টাচার্য।

উদ্ধারকার্য চলছে জলঙ্গি নদীতে। ছবি: সুদীপ ভট্টাচার্য।

জলঙ্গি নদীতে নৌকাডুবির ঘটনায় রবিবার সকালে তিন জনের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রবিবার সকালে ঘটনাস্থলের কাছ থেকেই তাঁদেরকে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন নদিয়ার তিলকপুরের বাসিন্দা ভজহরি বিশ্বাস (৬২) ও প্রদীপ ঘোষ (৪২) এবং উত্তরপ্রদেশের সুলতানগঞ্জ এলাকার বাসিন্দা চন্দ্রপাল (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নৌকার মাঝি মৃত ভজহরির মৃতদেহ এ দিন ঘটনাস্থল থেকে কিছু দূরে নদীর পাড়ে আগাছার মধ্যে পড়ে থাকতে দেখা যায়। পরে প্রদীপবাবু এবং চন্দ্রপালকেও উদ্ধার করে পুলিশ ও উদ্ধারকারী দল।

শনিবার ঝ়ড়ের সময় সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ নদিয়ার জলঙ্গি নদীতে ধুবুলিয়ার দেবীপুর ঘাট থেকে নৌকাটি তিলকপুরের উদ্দেশে রওনা দেয়। কিছুদুর যাওয়ার পরেই মাঝ নদীতে নৌকাটি উল্টে যায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অন্যদিনে ৪০জন যাত্রী নিয়ে পারাপার করলেও এ দিন নৌকাটিতে ২০ থেকে ২৫ জন যাত্রী ছিলেন। ঝড় হওয়ায় মাঝি নৌকা চালাতে চাইছিলেন না। কিন্তু যাত্রীরাই জোর জবরদস্তি করতে থাকেন। এর পরেই এই ঘটনা। তবে বেশিরভাগ যাত্রীরাই সাঁতরে পাড়ে চলে আসেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement