Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

আমডাঙায় স্কুলভ্যান-গাড়ি সংঘর্ষে জখম ৮

নিজস্ব সংবাদদাতা
২৩ মে ২০১৫ ১৮:২০

স্কুলভ্যানের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হল চার খুদে পড়ুয়া-সহ আট জন। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উত্তর ২৪ পরগনার আমডাঙা থানা এলাকার রামপুর মোড়ে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভ্যানচালক। আহতদের মধ্যে চার জন নার্সারির পড়ুয়া এবং তিন জন অভিভাবকও আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন সকাল সাড়ে ৭টা নাগাদ স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের চার জন পড়ুয়া এবং তিন জন অভিভাবককে নিয়ে যাচ্ছিল ভ্যানটি। আচমকাই ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর রামপুর মোড়ে উল্টো দিক থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে ভ্যানটিকে। আহতদের উদ্ধার করে বারাসত সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিত্সাধীন সুকুমার দাস নামে ওই ভ্যানচালক। প্রাথমিক শুশ্রুষার পর কয়েক জনকে ছেড়ে দেওয়া হলেও বারাসত হাসপাতালে ভর্তি ফরজানা খাতুন, রুনাফা খাতুন, সাদিয়া খাতুন এবং তসমিনা খাতুন নামে চার খুদে পড়ুয়া।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় চালক। পালিয়ে যান গাড়িতে থাকা অন্য ব্যক্তিরাও। গাড়িটিকে আটক করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “পলাতক গাড়িচালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।”

Advertisement

আরও পড়ুন

Advertisement