Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রণবীর-ক্যাটরিনা বিয়ে কি নভেম্বরেই

সংবাদ সংস্থা
২৮ এপ্রিল ২০১৫ ১২:৪৯
সিনেমার একটি দৃশ্যে রণবীর-ক্যাটরিনা।

সিনেমার একটি দৃশ্যে রণবীর-ক্যাটরিনা।

বছর শুরুর মুখেই এক অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন সতর্ক করে দিয়েছিলেন কন্যেকে— “আর যা-ই করো, রণবীর কপূরকে বিয়ে করো না!” তা, সে কথা ক্যাটরিনা কাইফ কানে তুললে তো! সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়ে যে-ই দেখলেন তাঁর আর রণবীরের ছুটিগুলো খুব একটা সুখের হচ্ছে না, হামলে পড়ছে পাপারাজ্জিরা, তখনই বোধহয় একসঙ্গে থাকার সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন তিনি। এ বার দেখা গেল, সে ব্যাপারে খুব একটা আপত্তি নেই রণবীরেরও! সাংবাদিকদের সে কথা সাফ সাফ জানিয়েও দিলেন তিনি। বললেন, অবশেষে বিয়ে করছেন। এ-ও জানালেন যে, তাঁর বিয়ের তারিখ ঠিক হয়ে আছে পাক্কা ছ’বছর আগে থেকেই। জানালেন না শুধু বিয়ের তারিখটা!

বলিউডে বিয়ের ট্রেন্ডটাই যে এখন গোপনীয়তায় মোড়া! হালফিলের মেগা বলি-বিয়ে তো সে রকমই বলছে। রানি মুখোপাধ্যায় যেমন ইতালিতে বিয়ে সেরে খবর পাঠাচ্ছেন টুইটারে, শ্রেয়া ঘোষাল জানতেই দিচ্ছেন না কার সঙ্গে বহু বছর ধরে চলছে তাঁর প্রাণের খেলা। রণবীর শুধু সে পথে সোজা এগোলেন না। একটু এগিয়ে তার পর বাঁক নিলেন। গোপনীয়তার পর্দা সরালেন মাত্র এক চিলতে। আর তাতেই কী জানা গেল?

“আমার মনে হয় না যে ব্যাপারটা গোপন রাখা যাবে! আমরা যে অভিনেতা! তাই এখন এটুকুই জানাচ্ছি যে আমার বিয়ের তারিখটা ঠিক হয়ে আছে ছ’ বছর আগে থেকেই। নিঃসন্দেহে এটা আমার জীবনের একটা বিশেষ দিন। তাই আনন্দের খবরটা ভাগ করে নিলাম। শুধু তারিখটা এখনই বলব না”, এক গাল হেসে মনের কথা ফাঁস করেছেন নায়ক। এ-ও কবুল করেছেন যে, বেশ কয়েকটা বছর প্রেম করার পর ভালবাসার কন্যেটিকেই বিয়ে করছেন তিনি! সম্বন্ধ করে বিয়ে করছেন না।

Advertisement

কিন্তু কনেটি যে ক্যাটরিনা-ই, সে কথা তো বলছেন না তিনি! তা হলে? ও দিকে ক্যাটরিনাও হালফিলে বিয়ে নিয়ে প্রশ্ন করতে সাংবাদিকদের জানিয়েছেন, “আপনাদের একটা প্রশ্নের উত্তর দিলেই তো পর পর অনেকগুলো প্রশ্ন ভেসে আসবে। তাই এখনই কিছু বলব না। তা ছাড়া, যাকে বিয়ে করছি, তার উপস্থিতি ছাড়া ব্যাপারটা জানানো উচিত হবে না। তবে হ্যাঁ, এটুকু স্বীকার করছি যে বিয়ের কথা ভাবছি।”

রণবীর-ক্যাটরিনা যা-ই বলুন না কেন, ঋষি কপূর কিন্তু এ ব্যাপারে কথা বলতে কোনও দ্বিধা করছেন না। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন যে ছেলে ক্যাটরিনাকে ডেট করছে! এ-ও জানিয়েছেন, ছেলের এ বারের পছন্দে তিনি আর গিন্নি নীতু দু’জনেই খুব খুশি।

ঋষির কথাকেই সমর্থন করে রণবীর-ক্যাটরিনার বিয়ের কথাটা স্বীকার করে নিয়েছেন এক পারিবারিক বন্ধুও! তাঁর মুখে শোনা গিয়েছে, সম্প্রতি কইফ আর কপূর পরিবার একটি বৈঠকও সেরে ফেলেছে বিয়ে নিয়ে। সেই বৈঠকে হবু বউমাকে পারিবারিক গয়নাগাটি দিয়ে আশীর্বাদও করেছেন কপূররা। শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বরেই বিয়ের সানাই বাজতে পারে।

এ বার শুধু রণবীর-ক্যাটরিনা কথাটা স্বীকার করলেই হয়!

আরও পড়ুন

Advertisement