Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভেস্তে গেল পরিবহণমন্ত্রীর সঙ্গে ট্যাক্সিচালকদের বৈঠক

নিজস্ব সংবাদদাতা
২৩ সেপ্টেম্বর ২০১৪ ১৬:৪২

অভিযোগ-পাল্টা অভিযোগে ভেস্তে গেল পরিবহণমন্ত্রী মদন মিত্রের সঙ্গে শহরের ট্যাক্সি সংগঠনগুলির বৈঠক। মঙ্গলবার দুপুরে ট্যাক্সিচালকদের বিভিন্ন দাবিদাওয়া নিয়ে আলোচনার জন্য নেতাজি ইন্ডোরে তাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন মদনবাবু। বৈঠকে ছিলেন প্রোগ্রেসিভ ট্যাক্সি অ্যাসোসিয়েশন, বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন-সহ বিভিন্ন ট্যাক্সি সংগঠনের প্রতিনিধিরা।

পুলিশি জুলুম এবং ২৪ জন ট্যাক্সিচালকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে ১৮ সেপ্টেম্বর থেকে লাগাতার ট্যাক্সি ধর্মঘটের ডাক দিয়েছিল শহরের ট্যাক্সি সংগঠনগুলি। এই আন্দোলনে সিটু, আইএনটিইউসি, এআইটিইউসি, বিএমএস-এর মতো শ্রমিক সংগঠনগুলির সমর্থনও ছিল। কিন্তু ধর্মঘটীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনড় ছিল রাজ্য সরকার। দু’পক্ষের টানাপড়েনে উত্সবের মরসুমে ভোগান্তিতে পড়তে হয় শহরবাসীকে। অবশেষে সোমবার রাজ্যপালের হস্তক্ষেপে ট্যাক্সি ধর্মঘট তুলে নেওয়া হয়। এর পরে পরিবহণমন্ত্রীর সঙ্গে এটিই ছিল ট্যাক্সিচালকদের প্রথম বৈঠক।

কিন্তু বৈঠকে কোনও সমাধানসূত্র বের হয়নি। উল্টে অভিযোগ ওঠে, বৈঠকে মন্ত্রী বক্তব্য রাখার সময় তাঁর মাইক কেড়ে নেওয়া হয়। যদিও এই অভিযোগ অস্বীকার করেন বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমল গুহ। মদনবাবুকে ঘিরে ট্যাক্সিচালকদের ধাক্কাধাক্কির ঘটনাও উড়িয়ে দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement