Advertisement
Back to
Lok Sabha Election 2024

বারাসতের নির্দল প্রার্থী কাকলি ঘোষ ও তাঁর স্বামীকে ‘অপহরণ’! অভিযোগ দায়ের প্রার্থীর প্রস্তাবকের

মঙ্গলবার মনোনয়ন জমা দেন কাকলি ঘোষ। তার পর তিনি চলে যান হাবড়ায় বাপের বাড়ি। রাতে সেখান থেকেই কয়েক জন দুষ্কৃতী তাঁকে এবং স্বামীকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

(বাঁ দিকে) বারাসতের নির্দল প্রার্থী কাকলি ঘোষ।  থানায় কাকলির প্রস্তাবক দিলীপ দাস (ডান দিকে)।

(বাঁ দিকে) বারাসতের নির্দল প্রার্থী কাকলি ঘোষ। থানায় কাকলির প্রস্তাবক দিলীপ দাস (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৪:২৬
Share: Save:

উত্তর ২৪ পরগনার বারাসাত লোকসভা কেন্দ্রের নির্দল প্রার্থী কাকলি ঘোষ এবং তাঁর স্বামী সঞ্জীব ঘোষকে অপহরণের অভিযোগ।

মঙ্গলবার নির্দল প্রার্থী হিসেবে বারাসত কেন্দ্রে মনোনয়ন জমা করেন কাকলি। তার পর সোজা বাপের বাড়ি চলে যান। জানা গিয়েছে, কাকলির বাপের বাড়ি হাবড়ার বামিহাটি এলাকায়। অভিযোগ, মঙ্গলবার রাতে ১০-১৫ জনের একটি দুষ্কৃতী দল নির্দল প্রার্থী কাকলি এবং তাঁর স্বামী সঞ্জীবকে বাইকে করে তুলে নিয়ে যায়। অভিযোগ, দু’জনের মোবাইল ফোনও ‘সুইচ্‌ড অফ’ করে দেওয়া হয়। ঘটনায় হাবড়া থানায় অভিযোগ দায়ের করেছেন নির্দল প্রার্থীর অনুগামীরা।

কাকলির প্রস্তাবক দিলীপ দাস বলেন, ‘‘রাত ২টোর সময় দুষ্কৃতীরা তাঁকে তুলে নিয়ে চলে যায়। ফোন বন্ধ। তাই যোগাযোগও করতে পারছি না। এই অবস্থায় আমি পুলিশের দ্বারস্থ হয়েছি, যাতে আমাদের প্রার্থীকে নিরাপদে বাড়িতে ফিরিয়ে দেওয়া যায়। মনোনয়ন প্রত্যাহার করানোর জন্যই এই চাপের রাজনীতি। এখানে কাকলি ঘোষদস্তিদার তৃণমূলের প্রার্থী। তাই মনে হয়, মনোনয়ন প্রত্যাহার করাতে এই সব করা হচ্ছে।’’ তাঁর আরও অভিযোগ, কাকলির বাড়ির আশপাশে তৃণমূলের গুন্ডারা দাঁড়িয়ে পাহারা দিচ্ছে। তাই কাকলির বাড়ির লোকেরা থানায় আসতে ভয় পাচ্ছেন।

এ বিষয়ে প্রতিক্রিয়ার জন্য এলাকার তৃণমূল নেতা তথা হাবরা পুরসভার চেয়ারম্যান নারায়ণ সাহার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তিনি বলেন, ‘‘এ রকম কোনও ঘটনার কথা আমার জানা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE