Advertisement
১২ জুলাই ২০২৪
Howrah Station

হাওড়া স্টেশনে মহিলার পেটে ছুরি মেরে খুন! অভিযুক্ত তেড়ে গেলেন অন্য যাত্রীদের দিকেও

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব। থাকেন মুম্বইয়ে। হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি রক্তমাখা ছুরি।

Howrah Station

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৩:৪০
Share: Save:

হাওড়া স্টেশনে এক মহিলাকে ছুরি মেরে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক পূর্বপরিচিতের বিরুদ্ধে। বুধবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ব্যস্ততম স্টেশনে। আহত মহিলাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে তাঁর।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব। হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি রক্তমাখা ছুরি।

পুলিশ সূত্রে খবর, বনগাঁ ঠাকুরনগরের বাসিন্দা পিন্টু বিশ্বাস তাঁর স্ত্রী রিভু বিশ্বাস ছেলেমেয়েকে নিয়ে হাওড়া স্টেশনে এসেছিলেন। তাঁদের সঙ্গে ছিলেন মুম্বইবাসী মুঙ্গেশ যাদব। মুম্বইয়ে একই জায়গায় কাজ করেন পিন্টু এবং মুঙ্গেশ। ২৩ নম্বর প্ল্যাটফর্মের পার্সেল ডিপার্টমেন্টের পাশে সবাই মিলে চা খাচ্ছিলেন। হঠাৎ মুঙ্গেশ পিন্টুকে ওষুধ কিনতে পাঠান। পিন্টু যখন মাথার যন্ত্রণার ওষুধ কিনতে যান, সেই সময় রিভুকে কাছে পেয়ে মুঙ্গেশ ব্যাগ থেকে ছুরি বার করে পেটে ঢুকিয়ে দেন বলে অভিযোগ। অসহনীয় যন্ত্রণায় ওই মহিলা চিৎকার করতে থাকলে ঘটনাস্থলে ছুটে আসেন আরপিএফ এবং অন্যান্য যাত্রী। মুঙ্গেশ তখন ছুরি উঁচিয়ে সবাইকে ভয় দেখান। পরে অবশ্য তাঁকে হাতেনাতে ধরে ফেলে আরপিএফ। অভিযুক্তকে গোলাবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই মুহূর্তে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করছে। খুনের মামলাও রুজু করেছে পুলিশ।

আহত মহিলার মৃত্যু হয়েছে হাসপাতাল নিয়ে যাওয়ার পথে। সূত্রের খবর, পিন্টু তাঁর পরিবার নিয়ে মুম্বইয়ে থাকেন। একটি হোটেলে কাজ করেন। সেখানে মুঙ্গেশও কাজ করতেন। কোনও গন্ডগোলের কারণে এই আক্রমণ বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Station Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE