Advertisement
Back to
Presents
Lok Sabha Election 2024

উনি কুম্ভকর্ণ, পৌনে পাঁচ বছর ঘুমিয়ে কাটান! প্রসূনকে বেনজির আক্রমণ হাওড়ার বিজেপি প্রার্থী রথীনের

মঙ্গলবার সকালে হাওড়ার রামরাজাতলার চৌধুরীপাড়ায় দলীয় কর্মীদের নিয়ে প্রচারে বেরোন রথীন। স্থানীয় শীতলা মন্দিরে পুজো দেওয়ার পর জনসংযোগের কাজ শুরু করেন তিনি।

BJP leader Rathin Chakraborty slams TMC leader Prasun Banerjee

(বাঁ দিকে) প্রসূন বন্দ্যোপাধ্যায় এবং রথীন চক্রবর্তী (ডান দিকে)। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ০২:০৭
Share: Save:

লোকসভা ভোটের প্রচারে নেমে হাওড়া সদর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়কে ‘কুম্ভকর্ণ’ বলে বেনজির আক্রমণ করলেন হাওড়া পুরসভার প্রাক্তন মেয়র তথা বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী। তাঁর কথায়, “প্রসূন পাঁচ বছরের মধ্যে পৌনে পাঁচ বছর ঘুমিয়ে কাটান। আর বাকি তিন মাস জেগে উঠে বলেন, আমাকে ভোট দিন। তিন বার সাংসদ থাকাকালীন তিনি যতটা সময় ঘুমিয়ে কাটিয়েছেন তা কুম্ভকর্ণকেও ছাপিয়ে যায়।”

মঙ্গলবার সকালে হাওড়ার রামরাজাতলার চৌধুরীপাড়ায় দলীয় কর্মীদের নিয়ে প্রচারে বেরোন রথীন। স্থানীয় শীতলামন্দিরে পুজো দেওয়ার পর জনসংযোগের কাজ শুরু করেন তিনি। এলাকার মানুষের কী কী সমস্যা আছে, তা নিয়ে সরাসরি তাঁদের সঙ্গে কথাও বলেন। তাঁর অভিযোগ, “প্রসূনবাবু গত পাঁচ বছরে এক বারও সংসদে হাওড়ার নাম করেননি। তাঁকে এলাকায় দেখা যায় না। হাওড়ার রাস্তাঘাট থেকে পুর পরিষেবা সব কিছুই মুখ থুবড়ে পড়েছে। শহর জঞ্জালনগরীতে পরিণত হয়েছে।” এর পরেই রথীনের আশ্বাস, তাঁকে যদি মানুষ সাংসদ হিসেবে নির্বাচিত করেন তা হলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে হাওড়া শহরে তিনি পরিবর্তন আনবেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

রথীনের এই আক্রমণের পাল্টা দিতে ছাড়েননি প্রসূন। তিনি বলেন, “আমি কী কাজ করেছি তা পার্লামেন্টের ওয়েব পোর্টালে পাওয়া যাবে। দরকার হলে ওই পোর্টাল থেকে যাবতীয় তথ্য ডাউনলোড করে তা ছাপিয়ে সাধারণ মানুষের কাছে নিয়ে যাব। উনি যা অভিযোগ করছেন তার কোনও ভিত্তি নেই।” প্রসূন পাল্টা অভিযোগ করে বলেন, “মেয়র থাকাকালীন রথীনবাবু হাওড়া পুরসভার সর্বনাশ করে গিয়েছেন।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Howrah TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE