Advertisement
Back to
BJP leader Clash

সাংবাদিক বৈঠকে মন্ত্রীর সামনেই হাতাহাতিতে জড়ালেন বিজেপির দুই নেতা! উত্তরপ্রদেশে হুলস্থুল

লোকসভা ভোটের কৌশল ঠিক করতে সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন রাজ্যের মন্ত্রী ব্রিজেশ সিংহ। দলের ইস্তাহার নিয়েও আলোচনা হয়। দলীয় কর্মী ছাড়াও জেলা স্তরের নেতৃত্ব হাজির ছিলেন।

সাংবাদিক বৈঠকে হাতাহাতি বিজেপির নেতাদের। ছবি: এক্স।

সাংবাদিক বৈঠকে হাতাহাতি বিজেপির নেতাদের। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১১:০১
Share: Save:

সাংবাদিক বৈঠক শেষ হতেই ক্যামেরার সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিজেপি দুই নেতা। শুধু তাই-ই নয়, এই হাতাহাতি চলল মন্ত্রীর সামনেই। যদিও তৎক্ষণাৎ দু’পক্ষকেই সরিয়ে দিয়ে পরিস্থিতি সামাল দেয় পুলিশ। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহা জেলায়।

লোকসভা ভোটের কৌশল ঠিক করতে সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন রাজ্যের মন্ত্রী ব্রিজেশ সিংহ। দলের ইস্তাহার নিয়েও আলোচনা হয়। সেখানে দলীয় কর্মী ছাড়াও, জেলা স্তরের নেতৃত্বও হাজির ছিলেন। বৈঠক শেষে একটি সাংবাদিক বৈঠকেরও আয়োজন করা হয়েছিল দলীয় কার্যালয়ে। যথাসময়ে বৈঠকও শুরু হয়। কিন্তু সাংবাদিক বৈঠক শেষ হতেই গোল বাধে।

স্থানীয় সূত্রে খবর, দুপুরের দিকে সাংবাদিক বৈঠক শুরু হয়। যথাসময়ে বৈঠক শেষও হয়েছিল। তার পরই মন্ত্রীর সামনেই তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দলের জেলা সহ-সভাপতি কৃষ্ণ কুমার এবং জেলার মিডিয়া কো-অর্ডিনেটর রমেশ কালাল। দু’জনের মধ্যে যখন তর্কাতর্কি বাড়ছিল, দলীয় কর্মীরাই তাঁদের থামানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। মন্ত্রী তখন কার্যালয়ে উপস্থিত। কথা কাটাকাটির মধ্যে আচমকাই দু’জনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত মন্ত্রীর নিরাপত্তারক্ষী এবং পুলিশকর্মীরা ছুটে আসেন। দু’জনকে সরিয়ে দেওয়া হয়। গোটা ঘটনাটিই ক্যামেরার সামনে ঘটে। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্থানীয় সূত্রে খবর, বৈঠকে দলের জেলা সভাপতি উদয়গিরি গোস্বামী এবং কয়েক জন নেতা হাজির হতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এই ভিডিয়োকে হাতিয়ার করেই বিরোধী দলগুলি ময়দানে নেমেছে। বিজেপির দলীয় কোন্দল যে প্রকাশ্যে চলে এসেছে, তা-ও দাবি করছে বিরোধী শিবির। যদিও বিজেপির তরফে এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া বা ব্যাখ্যা দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader Clash Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE