Advertisement
৩০ মে ২০২৪
Bus Accident

ওড়িশার জাজপুরে দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস! মৃত অন্তত পাঁচ, আহত ৩০, ক্ষতিপূরণ ঘোষণা নবীনের

পুলিশ সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ৩০ জনেরও বেশি। চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনা বলে পুলিশ জানিয়েছে।

ওড়িশায় জাজপুরে দুর্ঘটনার কবলে কলকাতাগামী যাত্রিবাহী বাস।

ওড়িশায় জাজপুরে দুর্ঘটনার কবলে কলকাতাগামী যাত্রিবাহী বাস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২৩:১০
Share: Save:

ওড়িশায় জাজপুরে দুর্ঘটনার মুখে পড়ল পুরী থেকে কলকাতাগামী একটি যাত্রিবাহী বাস। সোমবার রাতে স্থানীয় বরাবাঁটী ব্রিজ থেকে পড়ে যায় বাসটি। রাত ৯টা নাগাদ দুর্ঘটনা ঘটে বলে প্রকাশিত খবরে জানানো হয়েছে। পুলিশ সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ৩০ জনেরও বেশি। চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনা বলে পুলিশ জানিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে তোলার চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে তিন লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃতদের প্রতি শোকজ্ঞাপন করেছেন নবীন। নিজের এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডলে তিনি লিখেছেন, “জাজপুর জেলার বরাবাঁটী এলাকায় যাত্রিবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাঁদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এ ছাড়াও, আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে ৫০ জনেরও বেশি যাত্রী ছিলেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। খবর পেয়েই পুলিশ এবং দমকল বরাবাঁটী সেতুর কাছে পৌঁছে যায়। শুরু হয় উদ্ধারের কাজ। আহতদের ১০টি অ্যাম্বুল্যান্সে স্থানীয় ধর্মশালা হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহতদের পাঠানো হয়েছে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Odisha Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE