Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

সিপিএম কর্মীদের হুমকি তৃণমূলের, নালিশ সৃজনের

সৃজনের অভিযোগ, বুধবার রাত ২টো নাগাদ তৃণমূলের ‘বহিরাগত দুষ্কৃতীরা’ দলের কর্মী, সমর্থকদের বাড়ি-বাড়ি গিয়ে বন্দুক হাতে হুমকি দিয়েছে। সিপিএমের হয়ে কেন দেওয়াল লেখা হয়েছে, এমন প্রশ্ন তুলে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য।

যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ০৮:৫৬
Share: Save:

ফের হুমকি, গোলমালের চেষ্টার অভিযোগ যাদবপুরে। গভীর রাতে দলের নেতা, কর্মীদের বাড়ি-বাড়ি গিয়ে বন্দুক হাতে হুমকি দিয়েছে তৃণমূল কংগ্রেসের লোকজন, এমনই অভিযোগ করলেন যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। ঘটনা কলকাতা পুরসভার ১০৯ নম্বর ওয়ার্ডের ভগৎ সিংহ কলোনির। গত কয়েক দিনে এই এলাকায় বারেবারেই তৃণমূলের বিরুদ্ধে হামলা, প্রচারে বাধা দেওয়ার অভিযোগ করেছে সিপিএম।

সৃজনের অভিযোগ, বুধবার রাত ২টো নাগাদ তৃণমূলের ‘বহিরাগত দুষ্কৃতীরা’ দলের কর্মী, সমর্থকদের বাড়ি-বাড়ি গিয়ে বন্দুক হাতে হুমকি দিয়েছে। সিপিএমের হয়ে কেন দেওয়াল লেখা হয়েছে, এমন প্রশ্ন তুলে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, সিপিএম করলে বা বুথে বসলে বাড়ি জ্বালিয়ে দেবে বলে ‘দুষ্কৃতীরা’। আঘাত করা হয়েছে মহিলাদেরও। অশান্তির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছিলেন সৃজন। পঞ্চসায়র থানায় লিখিত অভিযোগও করেছে সিপিএম। প্রার্থীর অভিযোগ, “তৃণমূল ভয়ে, বিপদে আছে। তাই মানুষের উপরে আক্রমণ বাড়াচ্ছে।” যদিও তৃণমূল নেতা কুণাল ঘোষের বক্তব্য, “ওখানে কয়েক জন সিপিএম নেতা রয়েছেন, বাম জামানা থেকে যাঁদের হুজ্জুতি করা অভ্যাস। সিপিএম প্রচারে থাকতে নাটক করছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 CPM Srijan Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE