Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

বিজেপিকে তোপ কংগ্রেস-সিপিএমের

সভায় বিরোধী দলনেতা তথা সিপিএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী, বামফ্রন্ট এর আহ্বায়ক নারায়ণ কর, কংগ্রেস বিধায়ক বীরজিত সিংহ-সহ অনেকেই উপস্থিত ছিলেন।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ০৭:৫১
Share: Save:

লোকসভা ভোটের আগে আতঙ্কে আছে বলেই কেন্দ্রের বিজেপি সরকার দু’জন মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে এবং প্রধান বিরোধী দল কংগ্রেসের ব্যাঙ্ক একাউন্ট ফ্রিজ় করেছে বলে অভিযোগ করলেন কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মণ। আজ পূর্ব ত্রিপুরা আসনে ‘ইন্ডিয়া’ মঞ্চের সিপিএম প্রার্থী রাজেন্দ্র রিয়াং মনোয়ন পত্র পেশ করেন। এই উপলক্ষে ধলাই জেলায় একটি সভার আয়োজন করে সিপিএম। সেখানেই সুদীপ ওই মন্তব্য করেন। সভায় বিরোধী দলনেতা তথা সিপিএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী, বামফ্রন্ট এর আহ্বায়ক নারায়ণ কর, কংগ্রেস বিধায়ক বীরজিত সিংহ-সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সুদীপ বলেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক দিকে বলছেন ‘বিকশিত ভারত’। আবার ৮০ কোটি ভারতীয়কে বিনামূল্যে ৫ কেজি করে চাল বা গম দেওয়ার ঘোষনা করছে। এত গরিব দেশে রয়েছেন, তা হলে ‘বিকশিত ভারত’ কি ভাবে হয়েছে বা হচ্ছে?’’ পাশাপাশি তিনি বলেন, ‘‘রাজ্যে এত জনজাতি থাকতেও বিজেপি বাইরের রাজ্য থেকে এক জনকে ভাড়া করে লোকসভা নির্বাচনে প্রার্থী করেছে। এ বারের নির্বাচন দেশকে রক্ষা করার লড়াই। যারা সংবিধানকে মানতে চায় না এবং অধিকার কেড়ে নিতে চাইছে, তাদের বিরুদ্ধে লড়াই করে আমাদের জিততে হবে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

পাশাপাশি তিপ্রা মথার শীর্ষ নেতা প্রদ্যোৎ কিশোরকে আক্রমণ করে সুদীপ বলেন, ‘‘পারিবারিক স্বার্থের জন্য তিপ্রাকে বিক্রি করে দিয়েছেন উনি।’’ তাঁর কটাক্ষ, ‘‘নিজের দিদি এবং ভগ্নিপতিকে গ্রেফতারি থেকে থেকে বাঁচাতে আনারসে পদ্ম ফুল ফুটিয়েছেন প্রদ্যোৎ।’’ সিপিএমের জীতেন্দ্র চৌধুরী বলেন, বিজেপি দেশে হিটলারের ফ্যাসিবাদী ও একনায়কতন্ত্র সরকার তৈরী করার চেষ্টা করছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 CPM BJP Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE