Advertisement
Back to
Presents
Associate Partners
Amit Shah

বিহারে অমিত শাহের কপ্টার ওড়ার সময় ভারসাম্য হারিয়েছিল? বিবৃতি দিয়ে অস্বীকার স্বরাষ্ট্র মন্ত্রকের

সোমবার দুপুরে বিহারের মধুবনিতে প্রথম সভা ছিল শাহের। সেখান থেকে তিনি বেগুসরাই গিয়েছিলেন জনসভার জন্য। দু’টি জনসভাতেই শাহ তুলে ধরেন নরেন্দ্র মোদী সরকারের গত ১০ বছরের কৃতিত্ব।

image of amit shah

অমিত শাহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ২০:০৮
Share: Save:

অমিত শাহের ‘হেলিকপ্টার বিভ্রাট’-এর কথা অস্বীকার করল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। একটি বিবৃতি দিয়ে তাদের তরফে জানানো হয়েছে, এই ধরনের কোনও ঘটনা হয়নি। শাহের কপ্টার নিয়ন্ত্রণ হারায়নি।

সোমবার বিহারের বেগুসরাইয়ে প্রচারে গিয়েছিলেন শাহ। সেখান থেকে অসমের গুয়াহাটিতে প্রচারে যাওয়ার জন্য হেলিকপ্টারে উঠেছিলেন। বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্টে দেখা যায়, ওড়ার সময় অল্প সময়ের জন্য নিয়ন্ত্রণ হারায় কপ্টার। তার পরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক বিবৃতি দিয়ে জানায়, ‘‘বিহারের বেগুসরাই থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর হেলিকপ্টার ওড়ার সময় ভারসাম্য হারিয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যম প্রকাশ করেছে। এ ধরনের কোনও ঘটনা হয়নি।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

সোমবার দুপুরে বিহারের মধুবনিতে প্রথম সভা ছিল শাহের। সেখান থেকে তিনি বেগুসরাই গিয়েছিলেন জনসভার জন্য। দু’টি জনসভাতেই শাহ তুলে ধরেন নরেন্দ্র মোদী সরকারের গত ১০ বছরের কৃতিত্ব। কংগ্রেস এবং বিরোধী জোট ‘ইন্ডিয়া’-কে কটাক্ষ করেন। এর পরে তিনি উড়ে যান অসমের গুয়াহাটি। সেই জনসভাও ছিল পূর্ব নির্ধারিত।

বিহারে নীতীশ কুমারের জেডিইউয়ের সঙ্গে জোট বেঁধে লোকসভা ভোটে লড়ছে বিজেপি। রাজ্যে ৪০টি লোকসভা আসনের মধ্যে ১৭টি লোকসভা আসনে লড়ছে তারা। জেডিইউ লড়ছে ১৬টি আসনে। বাকি আসনে লড়ছে চিরাগ পাসোয়ানের এলজেপি, জিতনরাম মাঝির হাম এবং অন্য শরিকদল। প্রথম দফায় বিহারে চার আসনে ভোটগ্রহণ হয়েছে। গত শুক্রবার দ্বিতীয় দফায় পাঁচ আসনে ভোট হয়েছে। ভোটদানের হার ছিল ৫৮.৫৮ শতাংশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Amit Shah Helicopter MHA Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE