Advertisement
Back to
Presents
Associate Partners
JP Nadda

ভিডিয়ো কাণ্ড: নড্ডা, মালবীয়কে পুলিশি তলব

বিতর্কের সূত্রপাত দিন কয়েক আগে। কংগ্রেসকে খোঁচা দিয়ে বিজেপির কর্নাটক শাখা একটি সাম্প্রদায়িক উস্কানিমূলক ভিডিয়ো নিজেদের এক্স হ্যান্ডলে আপলোড করে বলে অভিযোগ।

JP Nadda

জে পি নড্ডা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ০৮:৩১
Share: Save:

সমাজমাধ্যমে একটি বিতর্কিত ভিডিয়ো পোস্ট করার বিষয়ে বিজেপির জাতীয় সভাপতি জেপি নড্ডা এবং দলের আইটি সেলের প্রধান অমিত মালবীয়কে তলব করল বেঙ্গালুরু পুলিশ। আগামী এক সপ্তাহের মধ্যে বেঙ্গালুরু পুলিশের কাছে নড্ডা এবং মালবীয়কে হাজির হতে বলে আজ ওই দু’জনকে নোটিস পাঠানো হয়েছে।

বিতর্কের সূত্রপাত দিন কয়েক আগে। কংগ্রেসকে খোঁচা দিয়ে বিজেপির কর্নাটক শাখা একটি সাম্প্রদায়িক উস্কানিমূলক ভিডিয়ো নিজেদের এক্স হ্যান্ডলে আপলোড করে বলে অভিযোগ। বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আসায় গত কাল তারা এক্স কর্তৃপক্ষকে ওই ভিডিয়োটি ডিলিট করতে বলে। সেই নির্দেশ মতো ওই উস্কানিমূলক বিতর্কিত ভিডিয়োটি ডিলিট করা হয়েছে। তবে তদন্তকারী পুলিশ অফিসার বিষয়টি নিয়ে নড্ডা এবং মালবীয়ের ব্যাখ্যা চান বলে জানানো হয়েছে।

কর্নাটকের কংগ্রেস সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর সাংবাদিকদের জানিয়েছেন, কর্নাটক বিজেপির তরফে যে ভিডিয়োটি আপলোড করা হয়েছিল, তা নির্দিষ্ট একটি ধর্মের বিরোধী এবং আইনবিরুদ্ধ। নড্ডা এবং মালবীয়ের জবাব পাওয়ার পরেই এ বিষয়ে কী করণীয়, তা নিয়ে সিদ্ধান্ত হবে বলেও জানিয়েছেন মন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JP Nadda BJP bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE