Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ভোটের সুস্থ আবহ দাবি এসইউসি-র

সিপিএমের রাজনৈতিক অবস্থান নিয়েও যথারীতি কটাক্ষ করেছে এসইউসি। দুর্নীতির অভিযোগে বিজেপি ও তৃণমূলকে বিঁধে এবং কংগ্রেসের সঙ্গে সিপিএমের ‘জোট’কে আক্রমণ করে এসইউসি প্রার্থীদের সমর্থন করার ডাকও দেওয়া হয়েছে।

দলের সদর দফতরে এসইউসি নেতৃত্ব।

দলের সদর দফতরে এসইউসি নেতৃত্ব। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ০৮:৪০
Share: Save:

লোকসভা ভোটের মুখে বিজেপি, তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস সামগ্রিক ভাবে রাজনৈতিক আবহকে যে জায়গায় নিয়ে যাচ্ছে, সেই বিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করল এসইউসি। একই সঙ্গে প্রশাসনকে ব্যবহারের মাধ্যমে ভীতির পরিবেশ তৈরি করে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছে তৃণমূল, এমন অভিযোগও করেছে তারা। বিজেপি, কংগ্রেস, তৃণমূলের বিরুদ্ধে ‘কুকথার প্রতিযোগিতায়’ নেমেছে বলেও অভিযোগ তাদের। এসইউসি-র সদর দফতরে সোমবার দলের রাজ্য সম্পাদক চণ্ডীদাস ভট্টাচার্য এবং দলের নেতা তরুণ নস্কর, অমিতাভ চট্টোপাধ্যায়, সুব্রত গৌড়ীদের দাবি, ‘ইন্ডিয়া’ নামক ‘হযবরল জোটের’ অন্তর্ভুক্ত হয়ে বামপন্থী দলগুলি উত্তর ভারতের বিভিন্ন রাজ্যে নিজেরা বিশেষ প্রতিদ্বন্দ্বিতা না করে দক্ষিণপন্থীদের হাতে আসন‘সমর্পণ করেছে। তাঁদের দাবি, তাঁরাই দেশে ‘একমাত্র সংগ্রামী বামপন্থার ঝান্ডা ঊর্ধ্বে’ তুলে ধরেছেন। সিপিএমের রাজনৈতিক অবস্থান নিয়েও যথারীতি কটাক্ষ করেছে এসইউসি। দুর্নীতির অভিযোগে বিজেপি ও তৃণমূলকে বিঁধে এবং কংগ্রেসের সঙ্গে সিপিএমের ‘জোট’কে আক্রমণ করে এসইউসি প্রার্থীদের সমর্থন করার ডাকও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 SUCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE