Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মুখ্যমন্ত্রীর সভা, হেলিকপ্টার অবতরণের মহড়া

আগামী ৬ এপ্রিল তপনের ওই মাঠে বালুরঘাট আসনের প্রার্থী বিপ্লব মিত্রের প্রচারসভায় আসার কথা তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা ঘিরে প্রস্তুতি আগেই শুরু হয়েছে।

হেমতাবাদের থানামাঠে নির্বাচনী জনসভা করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই উপলক্ষে বুধবার ওই মাঠে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারের অবতরণের মহড়া সফলভাবে শেষ হয়।

হেমতাবাদের থানামাঠে নির্বাচনী জনসভা করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই উপলক্ষে বুধবার ওই মাঠে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারের অবতরণের মহড়া সফলভাবে শেষ হয়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তপন শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ০৯:০১
Share: Save:

দক্ষিণ দিনাজপুরের তপনের বাঘইট মাঠে বুধবার দুপুরে সফল ভাবে অবতরণ করল হেলিকপ্টার। আগামী ৬ এপ্রিল তপনের ওই মাঠে বালুরঘাট আসনের প্রার্থী বিপ্লব মিত্রের প্রচারসভায় আসার কথা তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা ঘিরে প্রস্তুতি আগেই শুরু হয়েছে। এ দিন ছিল হেলিকপ্টার অবতরণের মহড়া। পুলিশ-প্রশাসন সূত্রের খবর, মহড়া সফল এবং কপ্টার নামায় অসুবিধা নেই। সূত্রের দাবি, নিরাপত্তাজনিত কারণে কপ্টার-মহড়ার আশপাশে তৃণমূল নেতাদেরও ঘেঁষতে দেওয়া হয়নি।

গত কয়েক দিন ধরে তফসিলি জাতি ও জনজাতিদের মধ্যে বিশেষ প্রচার অভিযান শুরু করেছে তৃণমূল। তৃণমূলনেত্রীর সভায় যাতে আদিবাসী এবং রাজবংশী সম্প্রদায়ের থেকে ভাল মাত্রার প্রতিনিধিত্ব থাকে, সে চেষ্টা করা হচ্ছে বলে তৃণমূল সূত্রে দাবি। জেলা সভাপতি সুভাষ ভাওয়াল বলেন, ‘‘প্রচণ্ড রোদ। তাই পুরো মাঠে ছাউনি দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। আশা করছি, যাঁরা উপস্থিত হবেন, তাঁদের অসুবিধা হবে না। গঙ্গারামপুরে অভিষেকের সভায় পুরো মাঠে ছাউনি না থাকার কারণে ভিড় কম হয় বলে তৃণমূল সূত্রে দাবি। দাবি, কড়া রোদে সভায় বেশিক্ষণ থাকেননি অনেকে। মুখ্যমন্ত্রীর সভায় তেমন কিছু হোক, চাইছেন না তৃণমূল নেতারা।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তেমন লোক হবে না বলে কটাক্ষ করেছেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। এ দিন বিপ্লব মিত্র তপন ব্লকের বিভিন্ন এলাকায় প্রচার অভিযান চালান। তিনি বলেন, ‘‘মহিলাদের থেকে দারুণ সাড়া মিলছে। সুকান্ত কী বললেন, তাতে কিছু এসে যায় না। আশা করছি, মুখ্যমন্ত্রীর সভায় প্রচুর লোক হবে।’’ জেলা তৃণমূল সূত্রে দাবি, তপন, বালুরঘাটের মতো কাছের ব্লকগুলি এবং কুশমণ্ডি, হরিরামপুরের মতো ব্লক থেকেও লোক নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা বেঁধে দেওয়া হয়েছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Mamata Banerjee Helicopter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE