Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

প্রচারে সভা তৃণমূলের তারকাদের 

আগামী ১৬ তারিখ মনোনয়নপত্র জমা দেবেন তৃণমূলের মালদহ উত্তরের প্রার্থী প্রসূন বন্দোপাধ্যায় ও মালদহ দক্ষিণের প্রার্থী শাহনওয়াজ আলি রায়হান।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

জয়ন্ত সেন 
মালদহ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ০৮:৩৬
Share: Save:

২০ এপ্রিল থেকে তিন দফায় মালদহে এসে জেলার দুই দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার করবেন তৃণমূল নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সাংসদ দীপক অধিকারী (অভিনেতা দেব) দু’দিন জেলায় প্রচার করবেন। জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সী বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলায় দুই দলীয় প্রার্থীর সমর্থনে পাঁচটি জনসভা ও একটি রোড শো করবেন। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং অভিনেতা দেব একটি করে জনসভা ও একটি রোড শো করবেন। সভাগুলি সফল করতে প্রস্তুতি চলছে। প্রত্যেকটি সভায় রেকর্ড সংখ্যক জমায়েতের পরিকল্পনা রয়েছে আমাদের।’’

আগামী ১৬ তারিখ মনোনয়নপত্র জমা দেবেন তৃণমূলের মালদহ উত্তরের প্রার্থী প্রসূন বন্দোপাধ্যায় ও মালদহ দক্ষিণের প্রার্থী শাহনওয়াজ আলি রায়হান। তার ঠিক চার দিন পর ২০ তারিখ প্রথম মালদহ জেলায় দলীয় দুই প্রার্থীর সমর্থনেই নির্বাচনী প্রচার করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দল জানিয়েছে, সেদিন মুখ্যমন্ত্রী মালদহ উত্তরের দলীয় প্রার্থীর সমর্থনে প্রথম সভা করবেন গাজল কলেজ মাঠে এবং মালদহ দক্ষিণ আসনের প্রার্থীর সমর্থনের দ্বিতীয় সভাটি হবে মানিকচকের মথুরাপুর হাই স্কুল মাঠে। এর পরে ২৮ তারিখ মুখ্যমন্ত্রী ফের মালদহ উত্তরের প্রার্থীর সমর্থনে জনসভা করবেন হবিবপুর ব্লকের রাইস মিল মাঠে এবং সে দিনই বিকেলে সুজাপুর বিধানসভার অন্তর্গত কালিয়াচক কারবালা মাঠে মালদহ দক্ষিণের প্রার্থীর সমর্থনে সভা রয়েছে। জেলায় শেষ জনসভা তিনি করবেন ৩০ তারিখ দুপুরে মালদহ উত্তরের পুরাতন মালদহের তাঁতিপাড়া মাঠে। বিকেলে ইংরেজবাজারে রোড-শো করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এ ছাড়া, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মালদহে় প্রচারে আসছেন দু'দিন। ২৩ এপ্রিল বুধবার বিকেল তিনটে নাগাদ তিনি বৈষ্ণবনগরে রোড-শো করবেন মালদহ দক্ষিণের প্রার্থীর সমর্থনে এবং পয়লা মে তিনি মালদহ উত্তরের প্রার্থীর সমর্থনে জনসভা করবেন মালতিপুর ফুটবল মাঠে। এ ছাড়া ঘাটালের বিদায়ী সাংসদ তথা অভিনেতা দেব মালদহ জেলায় প্রচারে এসে একটি জনসভা ও একটি রোড-শো করবেন। ২ মে দুপুরে তিনি জনসভা করবেন মোথাবাড়ি পিডব্লুডি মাঠে এবং পরের দিন রতুয়ার বাহারাল থেকে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের ভালুকা বাজার পর্যন্ত রোড-শো করার কথা রয়েছে দেবের।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Mamata Banerjee Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE