Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Arjun Singh

WB Election: ভোটের আগে অর্জুন সিংহের বাড়ির কাছে বোমাবাজি, টিটাগড়ে বোমা ফেটে মৃত এক

বৃহস্পতিবার জগদ্দলে ভোটগ্রহণ। তার আগে বোমাবাজির ঘটনায় উত্তেজনা এলাকায়। তৃণমূলের দিকে অভিযোগের তির বিজেপি-র।

অর্জুন সিংহ

অর্জুন সিংহ —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ০৯:৪৭
Share: Save:

ষষ্ঠ দফার ভোটের আগে ফের উত্তেজনা রাজ্যে। এ বার মধ্যরাতে বোমাবাজির অভিযোগ জগদ্দলে। বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়ির কাছে মেঘনা মোড়ে রাতের অন্ধকারে দুষ্কৃতীরা পর পর দু’টি বোমা ছোড়ে বলে অভিযোগ।

বৃহস্পতিবার রাজ্যে ৪৩টি আসনে ভোটগ্রহণ। এর মধ্যে রয়েছে জগদ্দল, ব্যারাকপুর এবং ভাটপাড়া। এই তিনটি কেন্দ্রেই অর্জুন প্রভাবশালী নেতা বলে পরিচিত। তাই রাতের অন্ধকারে বোমাবাজির ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের দল। এলাকায় তল্লাশি চালায় তারা। কিন্তু বুধবার সকাল পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। বরং তল্লাশি চালানোর সময় পুলিশের বিরুদ্ধেই মহিলাদের হেনস্থা করার অভিযোগ উঠেছে।

স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে বিষয়টি নিয়ে সক্রিয় হন অর্জুন নিজে। তাতে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। তবে শুধু জগদ্দলই নয়, মঙ্গলবার রাতে কাঁচরাপাড়া এবং টিটাগড়েও বোমাবাজি হয়। টিটাগড়ে বোমা ফেটে এক জনের মৃত্যুও হয়েছে। জখম অবস্থায় হাসপাতালে ভর্তি অন্য এক জন। দুই এলাকাতেই কেন্দ্রীয় বাহিনী রয়েছে। নামানো হয়েছে র‌্যাফও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE