Advertisement
২৪ এপ্রিল ২০২৪
CPM candidate

Bengal Polls: হাটের দিনে বাজারে প্রচার ধূপগুড়ির বামপ্রার্থীর

ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী প্রদীপকুমার রায়ও ঝড় তুলতে চাইছেন তাঁর প্রচারে।

প্রচারে ধূপগুড়ির সিপিএম প্রার্থী।

প্রচারে ধূপগুড়ির সিপিএম প্রার্থী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৪:২৭
Share: Save:

পঞ্চম দফার ভোটের জন্য উত্তরবঙ্গেও জোরদার চলছে প্রচার। এ ব্যাপারে তৃণমূল এবং বিজেপি-র থেকে পিছিয়ে নেই সংযুক্ত মোর্চার প্রার্থীরাও। ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী প্রদীপকুমার রায়ও ঝড় তুলতে চাইছেন তাঁর প্রচারে। প্রতিদিনের মতো মঙ্গলবারও সকালে কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়ে পড়েছেন তিনি।

মঙ্গলবার ধূপগুড়ি সুপার মার্কেটে বসে হাট। হাটের দিনেই বাজার এলাকায় প্রচার চালান তিনি। উত্তরবঙ্গের সংস্কৃতির চেনা চিহ্নক ভাওয়াইয়া গান জুড়ে ছিল তাঁর প্রচারে। সেই গানের মাধ্যমেই বিজেপি এবং তৃণমূলকে আক্রমণ করেন বামকর্মীরা। সেই সঙ্গে হাটে আসা ক্রেতা এবং ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন প্রদীপ।

ধূপগুড়ির সিপিএম প্রার্থীর হয়ে প্রচারে জন্য ধূপগুড়ি এসেছিলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। নন্দীগ্রামে শুভেন্দু এবং মমতার বিরুদ্ধে লড়াই করা মীনাক্ষী মুখোপাধ্যায়ও এসেছিলেন তাঁর জন্য প্রচারে। ভোটের আগে নিজেও এলাকা চষে বেড়াচ্ছেন প্রদীপ। নিজের জেতার ব্যাপারেও আশাবাদী তিনি। তাঁর দাবি, ‘‘তৃণমূল এবং বিজেপি-র উপর মানুষ বিরক্ত। তাই মানুষ ভরসা রাখছেন আমাদের উপর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM candidate Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE