Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নিজেদের দলের মেয়েকে নিজেরাই মারছে বিজেপি, ‘ধর্ষণ’ প্রসঙ্গে নন্দীগ্রামে পাল্টা তোপ মমতার

নন্দীগ্রামে অমিত শাহ অভিযোগ করেন, মুখ্যমন্ত্রীর নির্বাচনী কেন্দ্রে তাঁর থাকাকালীনই এক মহিলাকে ধর্ষণ করা হয়েছে। বাংলায় মহিলারা সুরক্ষিত নন।

নন্দীগ্রামে বিজেপি-কে কটাক্ষ মমতার।

নন্দীগ্রামে বিজেপি-কে কটাক্ষ মমতার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
নন্দীগ্রাম শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৭:১৯
Share: Save:

নন্দীগ্রামে ভোটগ্রহণের দু’দিন আগে এক বিজেপি কর্মীকে ধর্ষণের অভিযোগ তুলছে বিজেপি। নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। তার উত্তর দিতে গিয়ে বাঁশুলিচকে সভামঞ্চ থেকে মমতা বলেন, ‘‘ওদের একটা প্ল্যান আছে। নিজেদের দলের একটা মেয়েকে মারবে। উত্তরপ্রদেশ, বিহার থেকে যেসব গুন্ডাদের নিয়ে এসেছে ওদের দিয়ে অত্যাচার করাবে। তারপর পুরোটাই হিন্দু-মুসলমান করে দেবে। খেয়াল রাখবেন।’’

মঙ্গলবার নন্দীগ্রামে এসে অমিত অভিযোগ করেন, মুখ্যমন্ত্রীর নির্বাচনী কেন্দ্রে তাঁর থাকাকালীনই এক মহিলাকে ধর্ষণ করা হচ্ছে। আর অন্যদিকে মুখ্যমন্ত্রী নারী স্বাধীনতার কথা বলছেন। বাংলায় মহিলারা সুরক্ষিত নন বলেই আরও একবার অভিযোগ করেছেন তিনি।

অমিতের আসা প্রসঙ্গেও কটাক্ষ শোনা যায় মমতার গলায়। তিনি বলেন, ‘‘আজকে হোম মিনিস্টারকে নিয়ে এসেছিল। পুলিশকে ধমকানো আর চমকানোর জন্য। আর তো ৪৮ ঘণ্টা। এই ৪৮ ঘণ্টা ঘুরে নে। তারপর তো পগার পার হতেই হবে। আর হলদি নদীর ধারে খুঁজে পাওয়া যাবে না। তখন আমরাই থাকব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE