Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arindam Bhattacharya

Bengal Polls: বিজেপিতে এ বার গোলকিপার অরিন্দম

এর আগে ফুটবল মাঠের আরও এক জন গোলরক্ষক কল্যাণ চৌবেকে দলে নিয়েছে বিজেপি।

ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ০৬:১০
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, এ বারের ‘খেলা’য় তিনি ‘গোলরক্ষক’। বিজেপির প্রতি তাঁর চ্যালেঞ্জ, তাঁকে টপকে গেরুয়া শিবির একটাও গোল করতে পারবে না। এই লড়াইয়ে নেমে বিজেপি এ বার এমন এক জন মুখকে দলে নিল, যিনি বাস্তবেই মাঠের গোলরক্ষক! এটিকে-মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য মঙ্গলবার যোগ দিলেন বিজেপিতে। হেস্টিংসের দলীয় কার্যালয়ে মিঠুন চক্রবর্তী এবং রাজ্য বিজেপির কেন্দ্রীয় সহ-পর্যবেক্ষক অমিত মালবীয় তাঁর হাতে দলের পতাকা তুলে দেন। অরিন্দম বলেন, ‘‘খেলার মাঠে মানুষের ভালবাসা পেয়েছি। এ বার মানুষের জন্য কাজ করার সুযোগ পাব।’’

এর আগে ফুটবল মাঠের আরও এক জন গোলরক্ষক কল্যাণ চৌবেকে দলে নিয়েছে বিজেপি। এ বার বিধানসভা ভোটে তিনি মানিকতলা কেন্দ্রের প্রার্থী। শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দেওয়ার পরে দলীয় নেতৃত্ব বলেছিলেন, তাঁরা দু’জন স্ট্রাইকারকে পেয়েছেন। তাঁরা ভাল গোল করতে পারেন। অরিন্দমকে দলে নিয়ে বিজেপি নেতৃত্ব বলছেন, তিনি তাঁদের ‘রক্ষণ’ মজবুত করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE