Advertisement
১০ মে ২০২৪
BJP

Bengal Polls: বনগাঁয় ছেঁড়া হল বিজেপি প্রার্থীর পোস্টার, অভিযোগ অস্বীকার তৃণমূলের

সোমবার সকালে স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা দেখতে পান, প্রার্থীর বাড়ির সামনে বড় ব্যানারটি ছেঁড়া অবস্থায় রয়েছে।

ছেঁড়া হয়েছে বিজেপি-র পোস্টার।

ছেঁড়া হয়েছে বিজেপি-র পোস্টার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৬:৩২
Share: Save:

বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়েছেন অশোক কীর্তনীয়া। সেখানকার রামনগর রোড সংলগ্ল এলাকায় তাঁর বাড়ির সামনে লাগানো বিজেপি-র ব্যানার, পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও ব্যানার ছেঁড়ার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সোমবার সকালে স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা দেখতে পান, প্রার্থীর বাড়ির সামনে বড় ব্যানারটি ছেঁড়া অবস্থায় রয়েছে। সেই ব্যানারে থাকা নরেন্দ্র মোদী এবং অশোক কীর্তনীয়ার ছবির উপরেও কাদা লাগিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনা নিয়ে শাসকদলের উপর ক্ষোভ উগরে বিজেপি-র প্রার্থী অশোক বলেছেন, ‘‘তৃণমূল নোংরা রাজনীতি করছে। পায়ের তলার মাটি যে নড়বড়ে, তা ওরা বুঝে গিয়েছে। তাই বিনাশকালে বুদ্ধিনাশ হচ্ছে তৃণমূলের।’’ পাশাপাশি এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে্র দাবিও তুলেছেন তিনি।

যদিও উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর গোপাল শেঠ বিজেপি-র তোলা এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। বনগাঁয় এই সংস্কৃতি কোনও দিনই ছিল না।’’ যারা এ ধরনের কাজ করেছে, তাদের গ্রেফতারের দাবি তুলছেন তিনিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP bjp candidate bongaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE