Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bengal Polls: ‘লোকসভায় যে ভুল করেছিলেন, বিধানসভায় করবেন না’, ঝাড়গ্রামে প্রচারে আবেদন অনুব্রতর

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম ২০ মার্চ ২০২১ ১৯:৩৮
ঝাড়গ্রামে রোড শো-তে অনুব্রত।

ঝাড়গ্রামে রোড শো-তে অনুব্রত।
নিজস্ব চিত্র।

বাংলার রাজনীতির ময়দানে তিনি এক উল্লেখযোগ্য নাম। নির্বাচন যত এগিয়ে আসছে তত খবরের শিরোনামে আসছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এ বার ঝাড়গ্রামে নির্বাচনী প্রচারে গিয়ে মানুষের কাছে অনুব্রত আবেদন করলেন, লোকসভার মতো ভুল বিধানসভায় না করতে।

২০১৯ লোকসভায় জঙ্গলমহলে দাঁত ফোটাতে পারেনি তৃণমূল। পুরো জঙ্গলমহলের রং ছিল গেরুয়া। বিজেপিকে ভোটে জেতানোর পরেও মানুষের কোনও উন্নতি হয়নি, এই অভিযোগ তুলে সবাইকে তৃণমূলে ভোট দেওয়ার আবেদন করেছেন কেষ্ট।

ঝাড়গ্রাম জেলায় প্রথম প্রচারে এলেন অনুব্রত। শনিবার ঝাড়গ্রামে অফিসার ক্লাব ময়দান থেকে জামদা সার্কাস মাঠ পর্যন্ত রোড শো করেন অনুব্রত। রোড শো-তে অনুব্রতর সঙ্গে উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের প্রার্থী বীরবাহা হাঁসদা ও গোপীবল্লভপুরের প্রার্থী খগেন্দ্রনাথ মাহাত। এ ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ছত্রধর মাহাত। রোড শো-তে ‘খেলা হবে’ গানের সঙ্গে উদ্দাম নাচ দেখা যায় সমর্থকদের। ‘খেলা হবে’ স্লোগানে গলা মেলান বীরভূমের তৃণমূল জেলা সভাপতিও।

Advertisement

তৃণমূল সূত্রে খবর, রোড শো ও সভা মিলিয়ে ২ দিনে জেলায় মোট ৫টি কর্মসূচি রয়েছে অনুব্রতর। রোড শো শেষে অনুব্রত বলেন, ‘‘বিজেপি-র কথা শুনবেন না। ওটা একটা ভাঁওতাবাজির দল। আমাদের দেশের প্রধানমন্ত্রী চিটিংবাজ। এরা উন্নয়নের কথা ভাবে না। বেকার ছেলেমেয়েদের চাকরির কথা ভাবে না। আদিবাসীদের কথা ভাবে না। এরা নিজের কথা ছাড়া কিছু ভাবে না।’’

অনুব্রত আরও বলেন,‘‘ঝাড়গ্রামে যা উন্নয়ন দেখছেন, সব মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন। আর এই উন্নয়ন চলবে। ২০১৯ লোকসভায় ভুল করেছেন। ২০২১ বিধানসভায় ভুল করবেন না। মায়ের কাছে পুজো দিয়েছি। তৃণমূল ২২০ থেকে ২৩০টি আসন পাবে। ঝাড়গ্রামের সব ক’টি আসন তৃণমূলই পাবে।’’ ঝাড়গ্রামে রোড-শো এর পর গোপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে সাঁকরাইলের কেশিয়াপাতায় জনসভা করেন অনুব্রত।

আরও পড়ুন

Advertisement