Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Balurghat

WB Election 2021: আইনজীবী দলে যোগ দিচ্ছেন শুনেই পার্টি অফিসে চড়াও তৃণমূল কর্মীরা, বালুরঘাটে ধুন্ধুমার

শেষ পর্যন্ত বালুরঘাট থানা মোড়ে প্রশাসনিক ভবনের সামনে একটি ছোট্ট অনুষ্ঠান করে তাঁকে যোগদান করানো হয়।

তৃণমূলে যোগদানের পর বালুরঘাট জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্রের সঙ্গে শেখর দাসগুপ্ত।

তৃণমূলে যোগদানের পর বালুরঘাট জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্রের সঙ্গে শেখর দাসগুপ্ত। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ২২:৫৬
Share: Save:

বালুরঘাটের আইনজীবী শেখর দাসগুপ্তের তৃণমূলে যোগদান ঘিরে জেলা পার্টি অফিসে ধুন্ধুমার। স্থানীয় তৃণমূল কর্মীদের তুমুল বিক্ষোভের জেরে শেখরকে পার্টি অফিসে যোগদানই করাতে পারেননি জেলা নেতৃত্ব। বালুরঘাট থানা মোড়ে গিয়ে তাঁর হাতে দলের পতাকা তুলে দেন তৃণমূলের জেলা চেয়ারম্যান বিপ্লব মিত্র ও জেলা সভাপতি গৌতম দাস। যদিও পার্টি অফিসে অশান্তির ঘটনা মানতে চাননি দলের জেলা নেতৃত্ব।

বালুরঘাটের বাসিন্দা পেশায় আইনজীবী শেখর দাসগুপ্তের সোমবার তৃণমূলে যোগদানের কথা ছিল। তার মধ্যেই শহরে গুজব রটে যায়, শেখর বালুরঘাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিট পেতে চলেছেন। এই খবর ছড়িয়ে পড়তেই বালুরঘাটে জেলা তৃণমূল কার্যালয়ে চড়াও হন স্থানীয় কিছু তৃণমূল কর্মী। কার্যালয়ের কর্মীদের রীতিমতো ধাওয়া করেন তাঁরা। বিক্ষোভকারীদের অভিযোগ, ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে যাওয়ার পর শেখরকে দলে যোগদান করিয়ে বালুরঘাট আসনের টিকিট দিতে চাইছেন জেলা নেতৃত্ব।

এই গন্ডগোলের জেরে কার্যত যোগদানই ভেস্তে যেতে বসেছিল। শেষ পর্যন্ত বালুরঘাট থানা মোড়ে প্রশাসনিক ভবনের সামনে একটি ছোট্ট অনুষ্ঠান করে তাঁকে যোগদান করানো হয়। বালুরঘাট শহর তৃণমূলের সভাপতি শ্যামল লাহার বক্তব্য, ‘‘এত দিন কোথায় ছিলেন? এই মুহূর্তে দলে যুক্ত হচ্ছেন। আমরা ওঁকে চাই না।’’ প্রয়োজনে দল ছাড়ার হুমকি শ্যামল-সহ একাধিক কর্মী-সমর্থক।

তবে পার্টি অফিসে গন্ডগোল হয়েছে বা বিক্ষোভ হয়েছে— এ কথা মানতে চাননি জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র। তিনি বলেন, ‘‘দলের নির্দেশে বর্ষীয়ান আইনজীবীর হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Balurghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE