Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bharati Ghosh

WB Election: তাঁকে আটকানোর চেষ্টা ব্যর্থ, ‘সুপ্রিম স্বস্তি’র পর ডেবরায় এসে জানালেন বিজেপি প্রার্থী ভারতী

ভারতী ঘোষের বিরুদ্ধে থাকা বেশ কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি।

ডেবরায় সাংগঠনিক বৈঠকে ভারতী।

ডেবরায় সাংগঠনিক বৈঠকে ভারতী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৬:৪৭
Share: Save:

মিথ্যা মামলা দিয়ে তাঁকে ভোটে দাঁড়ানো থেকে বিরত রাখার চেষ্টা করেছিল রাজ্য। কিন্তু তা ব্যর্থ হয়েছে। তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানায় সু্প্রিম কোর্টের স্থগিতাদেশের পর এমন কথা বললেন প্রাক্তন আইপিএস অফিসার এবং বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। ভারতী ঘোষের বিরুদ্ধে থাকা বেশ কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। মঙ্গলবার দেশের শীর্ষ আদালত জানায়, বিধানসভা নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত এই সব মামলায় গ্রেফতার করা যাবে না ভারতীকে।

শীর্ষ আদালত থেকে স্বস্তি পাওয়ার পরদিন বুধবার ডেবরা এলাকায় আসেন ভারতী। ডেবরা থেকেই তাঁকে আসন্ন বিধানসভা নির্বাচনের টিকিট দিয়েছে বিজেপি। সেখানকার একটি লজে সাংগঠনিক বৈঠকও সারেন তিনি। ডেবরা বিধানসভা এলাকার বুথ ভিত্তিক নেতারা হাজির ছিলেন ওই বৈঠকে। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিতে খড়্গপুর যাবেন ভারতী। তার জন্য প্রয়োজনীয় কাগজপত্রও তৈরি বলে জানিয়েছেন তিনি।

ডেবরা কেন্দ্রে ২ প্রাক্তন আইপিএস-এর লড়াই দেখবে রাজ্য। সেখানে বিজেপি-র প্রার্থী ভারতী। এবং তৃণমূলের প্রার্থী হুমায়ুন কবীর। বিরোধী প্রার্থী প্রসঙ্গে প্রসঙ্গে ভারতী বলেছেন, ‘‘উল্টো দিকে একজনকে তো থাকতেই হবে। তিনি আইপিএস হন বা অন্য কেউ। তৃণমূলের হয়ে উনি দাঁড়িয়েছেন মানে দুর্নীতি, কাটমানি এবং সিন্ডিকেটের প্রতীক।’’ মমতার বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেছেন, ‘‘একটি সিনেমায় উনি অভিনয় করেছেন, সেখানে গুজরাটের দাঙ্গা দেখানো হয়েছে। কিন্ত এ রাজ্যে তেলেপাড়া, ধূলাগড়ে কী হয়েছিল?’’

ডেবরা কেন্দ্রে দুই প্রাক্তন আইপিএস অফিসারের লড়াইয়ে কে জিতবেন? সেই প্রশ্নের উত্তরে ভারতী বলেছেন, ‘‘জয় হবে বাংলার মানুষের। সত্যের জয় হবে।’’ গত লোকসভা নির্বাচনে তাঁকে জোর করে হারানো হয়েছে বলেও মনে করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bjp candidate Bharati Ghosh Debra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE