Advertisement
০৪ মার্চ ২০২৪
Mamata Banerjee Injured

WB election 2021 : ৪৮ ঘণ্টা পরেই শনিবার আবার সভায় মমতা, শুরু পুরুলিয়ার বলরামপুর থেকে

শনিবার পুরুলিয়ার ২টি সভা করবেন তৃণমূল নেত্রী। একটি বলরামপুরে এবং অন্যটি বাঘমুন্ডিতে। ১৪ মার্চ বাঁকুড়ায় পর পর তিনটি জনসভায় অংশ নেবেন মমতা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ২০:২৩
Share: Save:

আপাতত তিনি হাসপাতালে ভর্তি। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কর্মসূচিতে কোনও রকমের পরিবর্তন করা হচ্ছে না। আগামী শনিবার তিনি জেলাসফরে বেরোবেন। প্রথম কর্মসূচি পুরুলিয়ার বলরামপুরে। তার পরের কর্মসূচি ওই জেলারই বাঘমুণ্ডিতে। তৃণমূল সূত্রে এমনটাই জানা গিয়েছে। সব মিলিয়ে ৫ দিনে মোট ১২টি সভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

বুধবার নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে আহত হন মমতা। বুধবার রাত থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। বৃহস্পতিবার বিছানায় শুয়েই মমতা জানান, প্রয়োজনে হুইল চেয়ারে করেই তিনি প্রচার করবেন। আগামী ১৩ মার্চ পুরুলিয়ায় সভা করার কথা মমতার। তবে তার আগে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত চিকিৎসকেরা। তৃণমূল সূত্রে খবর, শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন মমতা। তার পর পূর্ব পরিকল্পিত নির্বাচনী কর্মসূচি অনুযায়ী একের পর এক প্রচারে অংশ নেবেন তিনি। তবে চিকিৎসকদের পরামর্শ মেনেই চলবেন তিনি। সে ক্ষেত্রে বাড়তি সতর্কতা নেওয়া হবে মমতার জন্য।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কর্মসূচির তালিকা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কর্মসূচির তালিকা শৌভিক দেবনাথ

বিধানসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর আগামী ১৩ মার্চ থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার শুরু করার কথা ছিল মমতার। সেই সূচি অনুযায়ী ওই দিন থেকে প্রচার শুরু হলে পর পর ৫ দিনে সব মিলিয়ে কম বেশি ১২টি সভা করার কর্মসূচি রয়েছে তাঁর। শনিবার পুরুলিয়ার ২টি সভা করবেন তৃণমূল নেত্রী। একটি বলরামপুরে এবং অন্যটি বাঘমুন্ডিতে। ১৪ মার্চ বাঁকুড়ায় পর পর তিনটি জনসভায় অংশ নেবেন মমতা। এর পর ১৫ মার্চ ঝাড়গ্রামে সভা করবেন তিনি। ১৬ মার্চ পশ্চিম মেদিনীপুরের কলাইকুণ্ডা, গড়বেতা ও কেশিয়ারিতে তিনটি আলাদা সভা করবেন তৃণমূল সুপ্রিমো। ১৭ মার্চও তিনটি সভা করবেন তিনি। ওই দিন পূর্ব মেদিনীপুরের এগরা, পটাশপুর ও তমলুকে সভা করবেন মমতা। সব মিলিয়ে গোটা সপ্তাহ জুড়ে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। মমতার এই মেগা প্রচারের ফলে তাঁর স্বাস্থ্য নিয়ে এক প্রকার চিন্তায় রয়েছেন চিকিৎসক থেকে দলীয় নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE